ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

ক্যারিয়ারের সেরা গোল করলেন হ্যারি কেন 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:৪২:৩৯ পিএম
টটেনহাম ফরোয়ার্ড হ্যারি কেন: ছবি-সংগৃহীত

টটেনহাম ফরোয়ার্ড হ্যারি কেন: ছবি-সংগৃহীত

পেশাদার ক্যারিয়ারে অনেক অসামান্য গোল করেছেন হ্যারি কেন। তবে রোববার (২১ জুলাই) জুভেন্টাসের বিপক্ষে করা জয়সূচক গোলটিকে ক্যারিয়ারের সেরা গোল মনে করেন এই টটেনহাম ফরোয়ার্ড।

সিঙ্গাপুর জাতীয় স্টেডিয়ামে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে জুভেন্টাসের মুখোমুখি হয় টটেনহাম। নির্ধারিত ৯০ মিনিট পযর্ন্ত ২-২ ব্যবধানে সমতায় থাকা ম্যাচে স্পার্সদের জয় এনে দেয় কেনের গোল। যোগ করা সময়ের দ্বিতীয় মিনিটে মাঝ মাঠের জটলার ভেতর থেকে শট নেন তিনি। জুভ গোলরক্ষক ভোইসিয়েক জেকজেসনিকে ফাঁকি দিয়ে বল জড়ায় জালে।

গোলটি নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যম উচ্ছ্বাস প্রকাশ করেছেন কেন। নিজের অফিসিয়াল টুইটারে ২৫ বছর বয়সী ইংলিশ অধিনায়ক লিখেন, ‘এটা সম্ভবত আমার ক্যারিয়ারের সেরা গোল। আমি দেখলাম গোলরক্ষক তার লাইন থেকে কিছুটা এগিয়ে এসেছে। তাই আমি সুযোগটা নিলাম। আমি দেখলাম সে (জুভেন্টাস গোলরক্ষক) সামনে এগিয়েছে এবং ভাগ্যক্রমে বলটি জালে জড়ায়। আমি মনে করি এটা সেরা এক গোল।’

প্রাক-মৌসুমে কেনের দুর্দান্ত গোলের জয় পাওয়ায় উচ্ছ্বাস প্রকাশ করেছেন স্পার্স কোচ মাউরিসিও পচেত্তিনো। প্রিয় শিষ্যের গোলটি নিয়ে আর্জেন্টাইন কোচ বলেন, ‘এটা হ্যারির অবিশ্বাস্য গোল। আমি মনে করি, প্রাক-মৌসুমে গোল করাটা তার জন্য ভালো। এই ম্যাচে জয় পাওয়াটা তেমন গুরুত্বপূর্ণ ছিল না। কিন্তু তারা নিজেদের সেরাটা দিয়ে প্রতিযোগিতা করেছে এবং জয় না পাওযার চাইতে সবসময় জয় পাওয়া ভালো।’

বাংলাদেশ সময়: ১৮৩৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:42:39