ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

দ্রুতই মাঠে ফিরতে চান সাইফউদ্দিন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৬:৩১:১৪ পিএম
মোহাম্মদ সাইফউদ্দিন-ফাইল ফটো

মোহাম্মদ সাইফউদ্দিন-ফাইল ফটো

বিশ্বকাপ ক্রিকেটে বাংলাদেশ দলের যে কয়েকজন পারফর্ম করেছেন, তাদের মধ্যে অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিন অন্যতম। ইনজুরি নিয়ে খেলেছেন বিশ্বকাপে। তারপরও ব্যাটে-বলে ছিলেন উজ্জ্বল। কিন্তু শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে শেষ মুহূর্তে ইনজুরির কারণে দল থেকে ছিটকে যান তিনি।

পুনর্বাসন প্রক্রিয়ায় মাঠে ফিরেছেন সাইফউদ্দিন। তবে শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটা মিস করায় কিছুটা হাতাশ তিনি। সোমবার (২২ জুলাই) মিরপুরে তিনি সাংবাদিকদের বলেন, ‘খারাপ লাগাটাই স্বাভাবিক। সবচেয়ে বড় কথা দেশের হয়ে একটা ম্যাচ মিস করা মানে অনেক কিছু। অনেক সুযোগ হাতছাড়া করা। আমি চাইবো না আমার জায়গায় অন্যকেউ খেলুক, আবার আমার জায়গায় যে খেলবে সে খারাপ করুক। সবাই ভালো খেলুক এটাই চাই।’

দ্বিতীয় দিনের মতো পুনর্বাসন প্রক্রিয়ার জিমন্যাশিয়ামে হালকা অনুশীলন করা এই অলরাউন্ডার দ্রুত মাঠে ফিতে মরিয়া। সাইফউদ্দিন বলেন, ‘মাত্র দুই দিন হলো রিহ্যাব শুরু করেছি। ডাক্তার ট্রেইনারদের পরামর্শ অনুযায়ী কাজ করছি। ঈদের আগ পর্যন্ত এখানে আছি। সময় লাগবে। ঈদের পরে এসে আবার শুরু করবো। আফগানিস্তানের বিপক্ষে সিরিজ আছে। আশা করি সেই সিরিজেই ফিরবো।’

ইরনজুরির কারণে মাশরাফি-সাইফউদ্দিন নেই দলে। সাকিব-লিটন ছুটিতে। তাই শ্রীলঙ্কার বিপক্ষে সিরিজটা সহজ হবে না। তবে যাওয়ার আগে এই সিরিজে ভালো করার ব্যাপারে অধিনায়কের দায়িত্ব পাওয়া তামিম আশাবাদ ব্যক্ত করেছেন।

২৬ জুলাই তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে শ্রীলঙ্কার মুখোমুখি হবে বাংলাদেশ।

বাংলাদেশ সময়: ১৮২৯ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 18:31:14