ঢাকা, বুধবার, ৫ ভাদ্র ১৪২৬, ২১ আগস্ট ২০১৯
bangla news

চন্দ্রাভিযান স্মরণে হ্যাজার্ডের ৫০ নাম্বার জার্সি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ৪:৩৭:০৩ পিএম
রিয়াল মাদ্রিদের জার্সিতে হ্যাজার্ড: ছবি-সংগৃহীত

রিয়াল মাদ্রিদের জার্সিতে হ্যাজার্ড: ছবি-সংগৃহীত

সান্তিয়াগো বার্নাব্যুর নতুন তারকা ইডেন হ্যাজার্ড কত নাম্বার জার্সি পরে খেলবেন তা এখনও প্রকাশ করেনি রিয়াল মাদ্রিদ। তবে প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচে বায়ার্ন মিউনিখের বিপক্ষে লস ব্লাঙ্কোসদের হয়ে অভিষেক ম্যাচে ৫০ নাম্বার জার্সি পরে খেলতে দেখা যায় বেলজিয়ান ফরোয়ার্ডকে।

ফুটবলে ৫০ নাম্বার জার্সি পরে খেলতে দেখা যায় না কাউকে। তবে কেন হ্যাজার্ডের গায়ে এই বিশেষ জার্সি! বিষয়টি খোলাসা করেছে রিয়াল। মূলত মানুষের চাঁদে অবতরণের ৫০ বছর পূর্তি উপলক্ষে হ্যাজার্ড এই নির্দিষ্ট জার্সি পরিধান করেন।

২০ জুলাই ১৯৬৯ সালে প্রথমবারের মতো চাঁদে পা রাখে মানুষ। চন্দ্র অভিযানের এই মাইলফলককে ভুলেননি হ্যাজার্ড। অবশ্য অভিষেক ম্যাচে হাসি নিয়ে মাঠ ছাড়তে পারেননি তিনি।

শনিবার (২১ জুলাই) যুক্তরাষ্ট্রের হস্টনে হওয়া প্রীতি ম্যাচটিতে বায়ার্নের বিপক্ষে রিয়াল পরাজিত হয় ৩-১ ব্যবধানে। ম্যাচের ৪৫ মিনিটে ভিনিসিয়াস জুনিয়রের পরিবর্তে মাঠে নামেন হ্যাজার্ড।

বার্নাব্যুতে হ্যাজার্ডকে সম্ভাব্য ৭ নাম্বার জার্সি পরে খেলতে দেখা যেতে পারে। লা লিগার নিয়ম অনুসারে খেলোয়াড়দের জার্সি নাম্বার ১ থেকে ২৫ নাম্বারের মধ্যে হতে হয়।

বাংলাদেশ সময়: ১৬৩৬ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯ 
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 16:37:03