ঢাকা, মঙ্গলবার, ৫ ভাদ্র ১৪২৬, ২০ আগস্ট ২০১৯
bangla news

পাকিস্তান ক্রিকেট দলকে ঢেলে সাজাতে চান ইমরান খান

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২২ ২:৪২:৪১ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

সদ্য শেষ হওয়া ওয়ানডে বিশ্বকাপ থেকে খুব বেশি ভালো ফলাফল নিয়ে ফিরতে পারেনি পাকিস্তান। পয়েন্ট টেবিলের পঞ্চম অবস্থানে থেকে বিদায় নিতে হয়েছে দলটিকে। তবে এই দলকেই ঢেলে সাজাতে নিজেই উদ্যোগ নিয়েছেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ও দেশটির সাবেক বিশ্বকাপজয়ী ক্রিকেটার ইমরান খান।

এক অনুষ্ঠানে ইমরান বলেন, ‘আমিও ইংল্যান্ডে গিয়েছিলাম এবং সেখান থেকেই ক্রিকেটের অনেক কিছু শিখেছি। যখন আমরা সেখান থেকে ফিরেছি আমরা আমাদের ক্রিকেটারদের মান উন্নত করেছি। এই বিশ্বকাপ শেষে আমি সিদ্ধান্ত নিয়েছি পাকিস্তান ক্রিকেট দলকে আবার ঢেলে সাজানোর।’

‘আমার কথা মনে রাখবেন, আমাদের দলটি অনেক পেশাদার। আগামী বিশ্বকাপে দেখবেন এদের পরিবর্তন। আমরা চলমান নিয়মনীতির পরিবর্তন করবো এবং একজন একজন করে সেরা ও দক্ষ ক্রিকেটার তুলে আনবো।’

১৯৯২ অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড বিশ্বকাপে ভঙ্গুর এক দল নিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয় পাকিস্তান। ভাবা হয়, ইমরান খানের নেতৃত্বগুণেই এমনটি সম্ভব হয়েছিল। পরবর্তীতে পাকিস্তান ১৯৯৯ বিশ্বকাপে ফাইনালে উঠলেও অস্ট্রেলিয়ার কাছে হেরে যায়। 

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, জুলাই ২২, ২০১৯
এমকেএম/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-22 14:42:41