ঢাকা, শুক্রবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ফুটবল

নেইমারের ক্লাব ছাড়া নিয়ে জোরালো প্রস্তাব পায়নি পিএসজি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২১৬ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
নেইমারের ক্লাব ছাড়া নিয়ে জোরালো প্রস্তাব পায়নি পিএসজি  ব্রাজিলের পিএসজি ফরোয়ার্ড নেইমার: ছবি-সংগৃহীত

অনিশ্চয়তার মধ্যে দিন কাটছে ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমারের। নতুন মৌসুম উপলক্ষ্যে পিএসজির অনুশীলনে ফিরলেও তার মন পড়ে আছে বার্সেলোনায়। ক্যাম্প ন্যুয়ে ফেরার জন্য উদগ্রীব হয়ে আছেন ২৭ বছর বয়সী ফরোয়ার্ড। কিন্তু এরই মধ্যে পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো জানিয়েছেন, নেইমারের জন্য কোনো ধরণের প্রস্তাব পাওয়া যায়নি।

২০১৭ সালে বার্সার সঙ্গে চার বছরের সম্পর্ক ছেড়ে রেকর্ড ২২২ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি’র বিনিময়ে পিএসজিতে নাম লেখান নেইমার। কিন্তু পার্ক দে প্রিন্সেসে সুখি হতে পারছেন না তিনি।

পুনরায় লিওনেল মেসি-লুইস সুয়ারেজদের পাশে খেলার জন্য বার্সায় ফিরতে চাইছেন।  

কিন্তু কাতালানরা নেইমারের ইচ্ছেকে পাশ কাটিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ থেকে নিয়ে এসেছে ফরাসি ফরোয়ার্ড আঁতোয়া গ্রিজম্যানকে। তবে বিশ্ব ফুটবলে এখনও গুঞ্জন চলছে, ফিলিপে কুতিনহো ও ওসমানে দেম্বেলেকে দিয়ে নেইমারকে নিয়ে আসবে আসবে বার্সা। অবশ্য সেই দেন-দরবার এখনও গুঞ্জন আকারেই রয়ে গেছে।  

পিএসজির স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো আগে জানিয়েছিলেন, সঠিক মূল্য পেলে পিএসজি নেইমারকে ছেড়ে দিবে। কিন্তু এখনও তেমন চুক্তিতে আসা যায় মতো প্রস্তাব পায়নি ফরাসি জায়ান্টরা।  

শনিবার (২০ জুলাই) নুরেমবার্গের বিপক্ষে পিএসজির প্রাক-মৌসুম প্রস্তুতি ম্যাচের পর লিওনার্দো বলেন, ‘সে কোথাও যাচ্ছে না। তার জন্য কোনো জোরালো প্রস্তাব আসেনি, সে আমাদের সঙ্গে থাকছে। সে প্যারিস সেন্ট জার্মেইয়ের খেলোয়াড়। আমি আবারও বলছি, তার জন্য কোনো জোরালো প্রস্তাব আসেনি। ১০ দিন আগে অবস্থা যা ছিল এখনও তাই আছে। ’ 

নেইমার ফ্রান্সে ফিরলেও নুরেমবার্গের বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলেননি। গুঞ্জন চলছে, এই সপ্তাহে হয়তো নেইমারের সঙ্গে চুক্তি করতে পারে বার্সেলোনা।  

বাংলাদেশ সময়: ১৮১৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯ 
ইউবি   

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।