ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

বাংলাদেশ সিরিজ শেষে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন মালিঙ্গা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৫ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
বাংলাদেশ সিরিজ শেষে অস্ট্রেলিয়ায় স্থায়ী হবেন মালিঙ্গা লাসিথ মালিঙ্গা: ছবি-সংগৃহীত

লাসিথ মালিঙ্গাকে বল হাতে শেষ দেখা গেছে ২০১৯ বিশ্বকাপে। ক্যারিয়ারের সায়াহ্নে দাঁড়ালেও পুরনো সেই ভয়ঙ্কর দিনগুলোকে মনে করিয়ে দিয়েছেন তিনি। ৩৫ বছর বয়সী শ্রীলঙ্কান পেসার এবার আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানানোর চিন্তা-ভাবনা করছেন। অবসরের পর স্থায়ীভাবে অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করবেন মালিঙ্গা। 

আইল্যান্ড ক্রিকেট নামে শ্রীলঙ্কার এক ওয়েবসাইট জানিয়েছে, বাংলাদেশের বিপক্ষে সিরিজের পর আর্ন্তজাতিক ক্রিকেট থেকে অবসরে যাবেন মালিঙ্গা এবং অস্ট্রেলিয়ায় বসবাস শুরু করবেন। এরই মধ্যে দেশটিতে স্থায়ীভাবে বসবাসের অনুমতিও পেয়েছেন তিনি।

 

ওয়েবসাইটটি আরও জানায়, ৩৫ বছর বয়সী তারকা কোচিং ক্যারিয়ার শুরুর জন্য অস্ট্রেলিয়ার কয়েকজন লোকের সঙ্গে কথাও বলেছেন।  

স্বপরিবারে অস্ট্রেলিয়ায় চলে যাওয়ার ইচ্ছে মালিঙ্গার। অবসরের ব্যাপারে তিনি শ্রীলঙ্কার ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাচক আস্থানা ডি মেলের সঙ্গে কথাও বলেছেন। বর্তমানে অস্ট্রেলিয়ায় আছেন মালিঙ্গা। বাংলাদেশের বিপক্ষে সিরিজে অংশগ্রহণের জন্য তিনি শ্রীলঙ্কায় ফিরবেন ২২ জুলাই।  

দিমুথ করুনারত্নের নেতৃর্ত্বে লঙ্কানরা বাংলাদেশের বিপক্ষে তিনটি ওয়ানডে খেলবে। সব ম্যাচ হবে কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে। সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে ২৬ জুলাই।  

বাংলাদেশ সময়: ১৩২৪ ঘণ্টা, জুলাই ২১, ২০১৯
ইউবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।