ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

ব্যাডমিন্টন খেলোয়াড়দের ক্রীড়া সামগ্রী দিলেন তথ্যসচিব

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ১১:৪৪:১৫ পিএম
ব্যাডমিন্টন এশিয়া খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ, ছবি: সংগৃহীত

ব্যাডমিন্টন এশিয়া খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ, ছবি: সংগৃহীত

ঢাকা: চীনে অনুষ্ঠেয় ব্যাডমিন্টন এশিয়া জুনিয়র চ্যাম্পিয়নশিপের জন্য বাংলাদেশ দলের খেলোয়াড়দের মধ্যে ক্রীড়া সামগ্রী বিতরণ করেছেন বাংলাদেশ ব্যাডমিন্টন ফেডারেশনের সভাপতি ও তথ্যসচিব আবদুল মালেক।

শনিবার (২০ জুলাই) বিকেলে রাজধানীর ব্যাডমিন্টন ফেডারেশন কমপ্লেক্সে দেশের প্রতিনিধিত্বকারী চার খেলোয়াড়কে ইওনেক্স কোম্পানির সৌজন্যে এ ক্রীড়া সামগ্রী দেওয়া হয়।

বিতরণী অনুষ্ঠানে ব্যাডমিন্টন ফেডারেশনের সাধারণ সম্পাদক আমির হোসেন বাহারসহ ফেডারেশনের কর্মকর্তা এবং ব্যাডমিন্টন এশিয়া জুনিয়র চ্যাম্পিয়নশিপে অংশগ্রহণকারী বাংলাদেশ দলের ম্যানেজার শাহ জালাল মুকুল উপস্থিত ছিলেন।

চীন ব্যাডমিন্টন অ্যাসোসিয়েশনের ব্যবস্থাপনায় ও ব্যাডমিন্টন এশিয়ার তত্ত্বাবধানে আগামী ২৪ থেকে ২৮ জুলাই দেশটির সুজু শহরে ব্যাডমিন্টন এশিয়া জুনিয়র চ্যাম্পিয়নশিপ অনুষ্ঠিত হবে। এতে অংশ নিতে যাওয়া জুনিয়র দলের (অনূর্ধ্ব-১৯) সদস্য খন্দকার আব্দুস সোয়াদ, গৌরব সিংহ, মোহাম্মদ হানিফ ও আব্দুল হামিদ লোকমান এ ক্রীড়া সামগ্রী গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ২৩৪২ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
টিএ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 23:44:15