bangla news

জয় না পেয়ে অপেক্ষা বাড়ল বসুন্ধরা কিংসের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৯:৩৫:২৪ পিএম
বসুন্ধরা কিংস। ছবি-বাংলানিউজ

বসুন্ধরা কিংস। ছবি-বাংলানিউজ

মৌসুমের শেষ ৪ ম্যাচে চাই মাত্র এক জয় অথবা ৩ পয়েন্ট, তাহলেই গড়া হয়ে যাবে অনন্য এক ইতিহাস। বাংলাদেশের পেশাদার ফুটবলের ইতিহাসে এর আগে কোনো ক্লাবই নিজেদের অভিষেক আসরেই দুই শিরোপা জেতার স্বাদ পায়নি। আর মাত্র ৩ পয়েন্ট পেলেই সেই অনন্য কীর্তি গড়বে অস্কার ব্রুজোনের শিষ্যরা। কিন্তু শনিবার তাদের শেখ রাসেলের বিপক্ষ ১-০ গোলের হার নিয়েই মাঠ ছাড়তে হয়।

শনিবার (২০ জুলাই) সিলেট জেলা স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে শেখ রাসেল ক্রীড়া চক্রের মুখোমুখি হয় নবাগত বসুন্ধরা কিংস। ম্যাচটি জিতলেই প্রিমিয়ার লিগের এবারের শিরোপা যাবে প্রথম আসরেই সবাইকে চমকে দেওয়া দলটির ঘরে। তবে না জিতলেও হাতে থাকবে আরও ৩ ম্যাচ। এই পরিসংখ্যানের সামনে দাঁড়িয়েই মৌসুমে প্রথমবারের মতো হার নিয়ে মাঠ ছাড়ে কিংস।

ছবি-বাংলানিউজ ম্যাচের প্রথমার্ধ শেষ হয়েছে গোলশূন্যভাবেই। দুই দলই একাধিকবার গোল মুখে বল পাঠালেও তা গোলে পরিনত করতে পারেনি কেউই। 

ছবি-বাংলানিউজ

দ্বিতীয়ার্ধেও দুই দলের গোলের চেষ্টা অব্যাহত থাকে। এরই ফাঁকে কিংসের রক্ষণভাগ ফাঁকি দিয়ে ম্যাচের ৫১ মিনিটে গোল করে শেখ রাসেল। আলিশের আজিজভের পা থেকে আসে ম্যাচের একমাত্র গোলটি। 

এরপর আক্রমণাত্মক হয়ে উঠলেও কোনো গোল পায়নি কিংসরা। 

বাংলাদেশ সময়: ২১৩৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-20 21:35:24