ঢাকা, শনিবার, ৯ ভাদ্র ১৪২৬, ২৪ আগস্ট ২০১৯
bangla news

সারি’র কারণে জুভেন্টাসে ডি লিট 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ৩:১৫:৪০ পিএম
ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদোর পাশে খেলার জন্য নয়। কোচ মাউরিসিও সারি’র কারণে জুভেন্টাসে যোগ দিয়েছেন জানিয়েছেন ডাচ ডিফেন্ডার মাথ্যিস ডি লিট। 

বৃহস্পতিবার (১৮ জুলাই) ৬৭.৫ মিলিয়ন পাউন্ড ট্রান্সফার ফি’র বিনিময়ে আয়াক্স ছেড়ে জুভেন্টাসকে নতুন ঠিকানা বানিয়েছেন ১৯ বছর বয়সী সেন্টার-ব্যাক। আয়াক্সের সাবেক অধিনায়কের তুরিনে আসার কারণ কোচ সারি। যিনি চেলসি ছেড়ে নতুন মৌসুম শুরুর আগে দায়িত্ব নিয়েছেন সিরি আ’র চ্যাম্পিয়নদের। 

জুভেন্টাসে আসা নিয়ে ডি লিট বলেন, ‘আমি এখানে অাসতে চেয়েছিলাম তার (সারি) কারণে। একজন আরেকজনকে জানার জন্য এখানে আসার আগে আমি সারির সঙ্গে ফোনে কথা বলেছিলাম।’ 

স্টামফোর্ড ব্রিজ অধ্যায়ে সারি মন জয় করতে পারেননি চেলসি সমর্থকদের। এক বছর পর ব্লুজদের দায়িত্ব ছেড়ে দেন এই ইতালিয়ান কোচ। চেলসিতে থাকাকালীন সারি চেষ্টা করেছিলেন তার আক্রমণাত্মক ফুটবল চিন্তা বাস্তবায়ন করতে। কিন্তু ২০১৮-১৯ মৌসুমে ইউরোপা লিগ জিতলেও ইংলিশ প্রিমিয়ার লিগে তৃতীয় হওয়ায় চেলসির দায়িত্ব ছেড়ে দেন সারি। 

স্টামফোর্ড সমর্থকদের কাছে অজনপ্রিয় হলেও ডি লিটের কাছে বেশ পছন্দের কোচ সারি। ইতালিয়ান কোচের ফুটবল দর্শনও পছন্দ ডাচ ডিফেন্ডারের। তুরিনের বুড়িদের হয়ে নতুন অধ্যায় শুরু করতে যাওয়া ডি লিট সেই কথায় জানালেন, ‘আমি তার (সারি) সম্পর্কে অনেক ভালো কথা শুনেছি এবং আমি তার ফুটবল দর্শন পছন্দ করি এবং কিভাবে সে রক্ষণ প্রস্তুত করে তা-ও।’ 

বাংলাদেশ সময়: ১৫১৫ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯ 
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 15:15:40