bangla news

বাংলাদেশ সিরিজে শ্রীলঙ্কা দলে ডিকভেলা-ধনঞ্জয়া

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ১:৫২:০৪ পিএম
শ্রীলঙ্কার স্কোয়াডে ডাক পেয়েছেন ধনঞ্জয়া/ছবি: সংগৃহীত

শ্রীলঙ্কার স্কোয়াডে ডাক পেয়েছেন ধনঞ্জয়া/ছবি: সংগৃহীত

ঘরের মাঠে বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে শ্রীলঙ্কা। শুরুতে এই সিরিজের জন্য ২২ জনের স্কোয়াড ঘোষণা করেছিল লঙ্কানরা। কিন্তু শেষ মুহূর্তে তাতে কিছু পরিবর্তন আনা হয়েছে। 

ঘোষিত শ্রীলঙ্কা স্কোয়াডে ডাক পেয়েছেন নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, আকিলা ধনঞ্জয়া এবং লাকশান সান্দাকান। বিশ্বকাপের দলে থাকাদের মধ্যে বাদ পড়েছেন অলরাউন্ডার মিলিন্দা সিরিবর্ধনে এবং জীবন মেন্ডিস, সিমার সুরাঙ্গা লাকমল এবং তরুণ লেগ স্পিনার জেফরি ভ্যান্ডারসে। ডাক পাননি দীনেশ চান্দিমালও।

শ্রীলঙ্কার স্কোয়াড: 
দিমুথ করুণারত্নে (অধিনায়ক), কুশল পেরেরা, অভিষ্কা ফার্নান্ডো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জেলো ম্যাথুস, লাহিরু থিরিমান্নে, শিহান জয়সুরিয়া, ধনঞ্জয়া ডি সিলভা, নিরোশান ডিকভেলা, দানুশকা গুনাথিলাকা, দাসুন শানাকা, ভানিন্দু হাসারঙ্গা, আকিলা ধনঞ্জয়া, ‍আমিলা আপোন্সো, লাকশান সান্দাকান, লাসিথ মালিঙ্গা, নুয়ান প্রদীপ, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, থিসারা পেরেরা, ইসুরু উদানা, লাহিরু মধুশানকা।

বাংলাদেশ সময়: ১৩৫১ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-20 13:52:04