bangla news

শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ছাড়লো টাইগাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-২০ ১:৩৯:৪২ পিএম
শ্রীলঙ্কার উদ্দেশ্যে বিমানবন্দর ছাড়ছেন তামিম ও মুশফিক: ছবি-শোয়েব মিথুন

শ্রীলঙ্কার উদ্দেশ্যে বিমানবন্দর ছাড়ছেন তামিম ও মুশফিক: ছবি-শোয়েব মিথুন

ভারপ্রাপ্ত অধিনায়ক তামিম ইকবালের নেতৃত্বে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে বাংলাদেশ দল।

শনিবার (২০ জুলাই) দুপুর ১২.৫৫ মিনিটে শ্রীলঙ্কার উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করেছে টাইগাররা। তামিম ছাড়াও একসঙ্গে যাচ্ছেন মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত ও মোস্তাফিজুর রহমান। দলের বাকি সদস্যরা যাবেন কাল এবং পরশু।  

এদিকে শ্রীলঙ্কা সফরে যাওয়া হচ্ছে না বাংলাদেশের ওয়ানডে দলের নিয়মিত অধিনায়ক মাশরাফি বিন মর্তুজার। পুনরায় চোটে পড়েছেন তিনি। ম্যাশের পরিবর্তে লঙ্কান সিরিজের জন্য নেতৃর্ত্ব পেয়েছেন তামিম ইকবাল।

মোস্তাফিজুর রহমান: ছবি-শোয়েব মিথুনশেষ মুহুর্তে মাশরাফির পরিবর্তে ডাক পেয়েছেন পেসার তাসকিন আহমেদ। এছাড়া চোটে পড়া অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনের বদলে আসছেন পেস অলরাউন্ডার ফরহাদ রেজা। 

দলের সঙ্গে যোগ দিতে পরশু শ্রীলঙ্কার প্লেনে চড়বেন এনামুল হক বিজয়, ফরহাদ রেজা, মোহাম্মদ মিঠুন ও সাব্বির রহমান। এ চারজন আফগানিস্তান ‘এ’ দলের সঙ্গে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে এখন আছেন চট্টগ্রামে। একই কারণে চট্টগ্রামে আছেন পেসার রুবেল হোসেনও। তবে তিনি যাচ্ছেন আগামীকাল। 

মেহেদী হাসান মিরাজ: ছবি-শোয়েব মিথুন অন্যদিকে তাসকিন আহমেদ ও তাইজুল ইসলাম সরাসরি দলের সঙ্গে যোগ দেবেন ভারত থেকে। দু’জনে বিসিবি একাদশের হয়ে মিনি রঞ্জি ট্রফি খেলতে ভারতে অবস্থান করছেন। 

সৌম্য সরকার: ছবি-শোয়েব মিথুনশ্রীলঙ্কা সফরে তিনটি ওয়ানডে ম্যাচ খেলবে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে বাংলাদেশ। ২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই হবে কলম্বোতে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

মোসাদ্দেক হোসেন সৈকত: ছবি-শোয়েব মিথুন বাংলাদেশ সময়: ০১৩৯ ঘণ্টা, জুলাই ২০, ২০১৯ 
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-20 13:39:42