ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

ধোনির অবসর নিয়ে ব্যাট চালালেন শেবাগ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৯ ১:৪০:১৪ পিএম
শেবাগ ও ধোনি: ছবি-সংগৃহীত

শেবাগ ও ধোনি: ছবি-সংগৃহীত

মহেন্দ্র সিং ধোনির অবসর নিয়ে জল ঘোলা হচ্ছে প্রতিনিয়ত। আসন্ন ওয়েস্ট ইন্ডিজ সিরিজে এই ভারতীয় উইকেটরক্ষক-ব্যাটসম্যান স্কোয়াড়ে থাকবেন কি থাকবেন না তা নিয়ে সিদ্ধান্তে আসতে পারেনি বিসিসিআই। নির্বাচকদের এমন দোনামনা ভাব পছন্দ হয়নি বীরেন্দর শেবাগের। 

সাবেক ভারতীয় ওপেনার বৃহস্পতিবার (১৮ জুলাই) জানান, নির্বাচক কমিটির পরিকল্পনায় এমএস ধোনি আছেন কিনা তা নিয়ে অবশ্যই বলতে হবে।’

২০১৯ বিশ্বকাপের আগ থেকে ধোনির অবসর নিয়ে গুঞ্জন ছিল। কিন্তু ৩৮ বছর বয়সী এই সাবেক অধিনায়ক কবে অবসরে যাচ্ছেন তা এখনও অনিশ্চিত। আসন্ন ক্যারিবিয়ান সিরিজে ধোনির স্কোয়াডে থাকা না থাকা নিয়েও সিদ্ধান্তে পৌঁছাতে পারেনি নির্বাচক কমিটি। ধোনি টেস্ট থেকে অবসর নিলেও ওয়ানডে খেলে যাচ্ছেন। 

শেবাগ মনে করেন, ধোনির অবসরের সিদ্ধান্ত নেওয়া একান্ত ব্যক্তিগত ব্যাপার তবে ওয়েস্ট ইন্ডিজ সিরিজের আগে অবশ্যই নির্বাচক কমিটির উচিৎ তার সঙ্গে কথা বলা।

তিনি নির্বাচকদের উদ্দেশ্যে বলেন, ‘ধোনি কবে অবসর গ্রহণ করবে সেই সিদ্ধান্ত তার উপর ছেড়ে দেওয়া উচিৎ। নির্বাচকদের উচিৎ ধোনির কাছে পৌঁছানো এবং তাকে জানানো যে, সামনের দিনগুলোতে তাকে আর ভারতের উইকেটরক্ষক-ব্যাটসম্যান হিসেবে দেখতে চায় না।’ 

বাংলাদেশ সময়: ১৩৩৯ ঘণ্টা, জুলাই ১৯, ২০১৯ 
ইউবি/এমকেএম 

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-19 13:40:14