ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

তাসকিন তোপের পরেও পিছিয়ে বিসিবি একাদশ 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
তাসকিন তোপের পরেও পিছিয়ে বিসিবি একাদশ  তাসকিন: ছবি-সংগৃহীত

মিনি রঞ্জি ট্রফিতে ভারতের ড. ডিওয়াই পাতিল ক্রিকেট অ্যাকাডেমির বিপক্ষে কাজী নুরুল হাসান সোহান ও সাইফ হাসানের ব্যাটে লিডের স্বপ্ন নিয়ে দ্বিতীয় দিন শেষ করেছিল বিসিবি একাদশ। কিন্তু সেই স্বপ্ন পূরণ হয়নি তাদের। বৃহস্পতিবার (১৮ জুলাই) তৃতীয়দিনে ৩০৬ রান করতে সব উইকেট হারিয়ে ফেলে বিসিবি। 

এম. চিন্নাস্বামী স্টেডিয়ামে আগেরদিন ৫ উইকেটে ২৬১ রান করা বিসিবি তৃতীয়দিনে নিতে পেরেছে কেবল ৪৫ রান। ৬৭ রানে অপরাজিত থাকা সোহান ৮৭-তে এলবিডব্লিউর ফাঁদে পড়ে সাজঘরে ফিরেন।

দলের তখন ২৯১ রান। এরপর স্কোরবোর্ডে আর একটি রান যোগ না হতেই নাঈম হাসান (১০) ও শহীদুল ইসলামকে (০) হারায় বিসিবি একাদশ।  

তার আগে ২৭ রানে ফিরেন সাইফ। তৃতীয় দিন নিজের খাতায় একটি রানও ওঠেনি তার। তিনশোর্ধ্ব রানের পর শেষ উইকেট হিসেবে আউট হোন তাসকিন আহমেদ (১)। ২ রানে অপরাজিত ছিলেন তাইজুল ইসলাম।  

দ্বিতীয় ইনিংসে ৮ উইকেটে ২৭৪ রান নিয়ে তৃতীয় দিন শেষ করেছে ডিওয়াই পাতিল অ্যাকাডেমি। বিসিবির চেয়ে ২৯৯ রানে এগিয়ে আছে স্বাগতিক দলটি। প্রথম ইনিংসে তারা ১০ উইকেটে ৩৩১ রান করেছিল।  

পাতিলের হয়ে সেঞ্চুরি করেছেন নওশাদ শেখ। তাইজুলের ঘুর্ণিতে সাজঘরে ফেরার আগে ১০৮ রান এসেছে তার ব্যাট থেকে। চার দিনের ম্যাচের শেষ দিনে ব্যাটিংয়ে নামবেন ইকবাল আবদুল্লাহ (৪২) ও মুকেশ চৌধুরি (৪)।  

স্বাগতিকের দ্বিতীয় ইনিংসের শুরুতে আঘাত হানা তাসকিন ১৮ ওভারে ৬৯ রান দিয়ে নিয়েছেন ৪ উইকেট। একটি করে শিকার তাইজুল, শহীদুল, নাঈম ও মুমিনুল হকের।  

বাংলাদেশ সময়: ১৯৩১ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯ 
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad