ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

খেলা

দেশের সবচেয়ে বড় বাইসাইকেল রেসের নিবন্ধন শুরু

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
দেশের সবচেয়ে বড় বাইসাইকেল রেসের নিবন্ধন শুরু বাইসাইকেল রেসের নিবন্ধন শুরু

ঢাকা: যানজট নিরসনে যুবসমাজকে যুক্ত করা এবং শরীরচর্চার বিকল্প উপায়ে সম্পৃক্ত করার লক্ষ্যে আয়োজিত দেশের সবচেয়ে বড় বাইসাইকেল রেসিংয়ের নিবন্ধন শুরু হয়েছে। সীমিতসংখ্যক আসনে রেজিস্ট্রেশন ফি রাখা হচ্ছে ১ হাজার ৫০০ টাকা।

আগামী ২৩ আগস্ট থেকে ২৮ আগস্ট পর্যন্ত চার রাউন্ডে রেসের পর ফাইনাল রাউন্ড হবে ৩০ আগস্ট।  

এই রেসে প্রথম বিজয়ী পাবেন দুই লাখ টাকা, একটি বাইসাইকেল ও ট্রফি; দ্বিতীয় বিজয়ী পাবেন এক লাখ টাকা, একটি বাইসাইকেল ও ট্রফি; তৃতীয় বিজয়ী পাবেন ৫০ হাজার টাকা, একটি বাইসাইকেল ও ট্রফি এবং পরবর্তী ১০ জন প্রত্যেকে পাবেন ১০ হাজার টাকা ও ট্রফি।

এই রেসিং কম্পিটিশনে রেজিস্ট্রেশন করতে হবে www.gandsbd.com/registration ঠিকানায়। ইভেন্ট সম্পর্কিত যে কোনো তথ্য জানতে কল করতে হবে 01302721610 নম্বরে। আর ইভেন্ট সম্পর্কে বিস্তারিত জানা যাবে https://www.facebook.com/events/1413962198728783/ পেজে।

আয়োজকরা বলছেন, তাদের এই আয়োজনের উদ্দেশ্য যুবসমাজকে একটি বিনোদনের মধ্যে সংযুক্ত করা, শরীরচর্চার বিকল্প উপায় দেখানো, যানজট নিরসনে যুবসমাজকে প্রত্যক্ষ ও পরোক্ষভাবে সংযুক্ত করা, জ্বালানি সাশ্রয় ও পরিবেশবান্ধব বাহন হিসেবে বাইসাইকেলকে তুলে ধরা, গাড়ি বা সাইকেল ব্যবহারের মধ্যে যে সম্মান নিহিত নয় তা সাধারণ মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং সর্বোপরি সাইক্লিংয়ের জন্য ভবিষ্যৎ বাংলাদেশের প্রতিনিধি তৈরি করা।  

বাংলাদেশ সময়: ১৬১০ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।