ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

অনুশীলন নয়, আফগানদের বিপক্ষে নামবেন রুবেল-সাব্বিররা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
অনুশীলন নয়, আফগানদের বিপক্ষে নামবেন রুবেল-সাব্বিররা রুবেল-সাব্বির। ছবি-সংগৃহীত

বিশ্বকাপের পর খুব বেশি বিশ্রাম পাচ্ছেন না বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের সদস্যরা। বুধবার (১৭ জুলাই) থেকে শুরু হয়ে গেছে শ্রীলঙ্কা সফরের জন্য অনুশীলন।

তবে সে অনুশীলনে থাকছেন না দলের গুরুত্বপূর্ণ সদস্য রুবেল হোসেন। তিনি ছাড়াও অনুপস্থিত থাকবেন সাব্বির রহমান, এনামুল হক বিজয় ও মোহাম্মদ মিঠুন।

অনুশীলন চলাকালে এই চার ক্রিকেটার থাকবেন বাংলাদেশ ‘এ’ দলের সঙ্গে। আফগানিস্তান ‘এ’ দলের বিপক্ষে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথমটিতে খেলবেন তারা। শুক্রবার (১৯ জুলাই) জহুর আহমেদ স্টেডিয়ামে প্রথম ম্যাচে অংশ নেবেন এই চার ক্রিকেটার। সেখান থেকে শনিবার শ্রীলঙ্কার উদ্দেশে দেশ ছাড়বেন।

বিশ্বকাপে খুব বেশি ম্যাচ খেলার সুযোগ পাননি রুবেল, সাব্বির ও মিঠুন। এছাড়া প্রায় এক বছর পর জাতীয় দলে সুযোগ পেয়েছেন এনামুল। তাই খেলার মধ্যে রাখার চিন্তা নিয়েই তাদের ‘এ’ দলে খেলার সুযোগ করে দেওয়া হয়েছে।  

প্রথম ওয়ানডের বাংলাদেশ ‘এ’ দল: এনামুল হক, ইমরুল কায়েস, আফিফ হোসেন, রুবেল হোসেন, সাব্বির রহমান, মোহাম্মদ মিঠুন, ফরহাদ রেজা, আবু জায়েদ চৌধুরী, ফজলে মাহমুদ, মোহাম্মদ নাঈম শেখ, নাজমুল ইসলাম অপু, আবু হায়দার, মেহেদি হাসান, মিনহাজুল আবেদীন আফ্রিদি।

বাংলাদেশ সময়: ০৯১৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।