ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ক্রিকেট

শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
শ্রীলঙ্কা সফর: টাইগারদের অনুশীলন শুরু অনুশীলনে বাংলাদেশ দল-ছবি: শোয়েব মিথুন

শ্রীলঙ্কা সফরকে সামনে রেখে অনুশীলন শুরু করেছে টাইগাররা। বুধবার (১৭ জুলাই) বিকেলে মিরপুর শের-ই-বাংলা ক্রিকেট স্টেডিয়ামে অন্তর্বর্তীকালীন কোচ খালেদ মাহমুদ সুজনের অধীনে প্রথমদিনের অনুশীলনে নামেন মাশরাফিরা।

বিশ্বকাপ মিশন শেষে ১০ দিনের বিশ্রাম পেয়েছিল জাতীয় দলের ক্রিকেটাররা। বিশ্রাম শেষে আজ থেকে পুরো দল অনুশীলনে নামে।

আজকের অনুশীলনে ওয়ানডে দলপতি মাশারাফি বিন মর্তুজাসহ অংশ নেন দলের সাত সদস্য।

অন্তর্বর্তীকালীন কোচ সুজনের সঙ্গে মাশরাফি/ছবি: শোয়েব মিথুনশুরুতে অনুশীলন ছাড়াই সফরে যাওয়ার পরিকল্পনা ছিল টিম ম্যানেজমেন্টের। কিন্তু শেষ মুহূর্তে সিদ্ধান্তে পরিবর্তন আনা হয়।

অনুশীলনে মুশফিক/ছবি: শোয়েব মিথুনতবে কয়েকদিন আগেই ব্যক্তিগত উদ্যোগে অনুশীলন শুরু করেছিলেন তামিম ইকবাল ও মুশফিকুর রহিম।

অনুশীলনে শফিউল-ছবি: শোয়েব মিথুনদলে সুযোগ পেতে হলে ফিটনেস টেস্ট উতরাতে হবে, এমনটাই জানিয়েছেন জাতীয় দলের নির্বাচকরা। তাইতো  অনুশীলনে ঘাম ঝরিয়েছেন মাশরাফিও।

অনুশীলনে মাহমুদউল্লাহ রিয়াদ-ছবি: শোয়েব মিথুনআজও অনুশীলনে অংশ নিয়েছেন তিনি। অনুশীলনের ফাঁকে হাসি-ঠাট্টাও করতে দেখা গেছে তাকে।

ছবি: শোয়েব মিথুনতবে অনুশীলনে ছিলেন না তাইজুল ইসলাম। এই বাঁহাতি স্পিনার বর্তমানে বিসিবি একাদশের হয়ে ভারতে ‘মিনি রঞ্জি ট্রফি’তে খেলছেন।

অনুশীলনের ফাঁকে কথা বলছেন মাশরাফি ও রিয়াদ/ছবি: শোয়েব মিথুনআর ওপেনার এনামুল হক বিজয় ১৯ জুলাই ‘এ’ দলের হয়ে আফগানদের বিপক্ষে ওয়ানডে খেলে দলের সঙ্গে যোগ দিবেন। এছাড়া ছুটিতে থাকায় যাচ্ছেন না সাকিব আল হাসান।

অনুশীলনে মোস্তাফিজুর রহমান-ছবি: শোয়েব মিথুনশ্রীলঙ্কা সফরের তিন ওয়ানডে ম্যাচ খেলতে আগামী ২০ জুলাই দেশ ছাড়বে টাইগাররা। তবে সিরিজ শুরুর আগে ২৩ জুলাই কলম্বোয় একটি প্রস্তুতিমূলক ম্যাচ খেলবে মাশরাফিবাহিনী।

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ সময়: ১৯১৯ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমএইচএম/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad