ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

চুরি হয়ে গেলো নেইমারের সাক্ষাৎকার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৭ ১২:৪৭:১০ পিএম
নেইমার-ছবি:সংগৃহীত

নেইমার-ছবি:সংগৃহীত

নেইমারের জার্সি নয়, বুট নয়, দামি কোনো সম্পদও নয়। চুরি হয়েছে ব্রাজিলিয়ান তারকার সাক্ষাৎকার! হ্যাঁ, ঠিকই পড়ছেন। প্রচার না হওয়া নেইমারের একটি সাক্ষাৎকারের মেমরি কার্ড চুরি হয়ে গেছে।

সোমবার (১৫ জুলাই) দুপুরে একটি টিভি চ্যানেলে নেইমারের সাক্ষাৎকার সম্প্রচার হওয়ার কথা ছিল। কিন্তু সেই সাক্ষাৎকার প্রচারের ঠিক আগে টিভি কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করে জানান তারা প্রচার করতে পারছে না। পরবর্তীতে তারা জানায়, যে মেমরি কার্ডে সাক্ষাৎকারটি রেকর্ড করা ছিলো তা চুরি হয়ে গেছে।

বর্তমান সময়টা মোটেই ভালো যাচ্ছে না ২৭ বছর বয়সী নেইমারের। আলোচনা-সমালোচনা থেকে বেরই হতে পারছেন না। একদিকে ইনজুরি অপরদিকে ঘাড়ের ওপর ঝুলছে ধর্ষণের মামলা। তার ওপর বর্তমান ক্লাব মৌসুমের প্রথম দিকে পিএসজির অনুশীলনে যোগ না দিয়ে পড়েছেন জরিমানায় খাড়ায়।

সাম্প্রতিক এসব বিষয় নিয়েই খোলামেলা কথা বলেছিলেন সেই সাক্ষাৎকারে। কিন্তু তা আর প্রচারের আলো দেখলো না। ইউওএল স্পোর্তের সাংবাদিক হোয়াও পাউলো ভেরগুইরো নিয়েছিলেন নেইমারের সেই সাক্ষাৎকার। রোববার গাড়ি থেকে সাক্ষাৎকার ধারণকৃত মেমোরি কার্ডটি হারিয়ে যায় বলে জানান হোয়াও পাউলো। দরজা ভেঙে কেউ কার্ডটি চুরি করেছে বলেও অভিযোগ তার।

অভিযোগে আরও বলেন, ‘নিকট ভবিষ্যতে নেইমার কী কী করবেন ও তার ওপরে চলা খারাপ সময়ই উঠে এসেছিল সাক্ষাৎকারে। কিন্তু দুর্ভাগ্যবশত মেমোরি কার্ডটি চুরি হয়ে গেছে।’

বাংলাদেশ সময়: ১২৪৩ ঘণ্টা, জুলাই ১৭, ২০১৯
এমকেএম/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   নেইমার ফুটবল ব্রাজিল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-17 12:47:10