ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

নোফেলকে উড়িয়ে দিল শেখ রাসেল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৭:৫৭:০৭ পিএম
গোল উদযাপন করছে শেখ রাসেল: ফাইল ছবি

গোল উদযাপন করছে শেখ রাসেল: ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে বড় জয় পেয়েছে শেখ রাসেল ক্রীড়া চক্র। ২০তম রাউন্ডে রাফায়েল ওডোইনের হ্যাটট্রিকে নোফেল স্পোর্টিং ক্লাবকে ৪-০ গোলে উড়িয়ে দিয়েছে শেখ রাসেল।

নোয়াখালীর শহীদ ভুলু স্টেডিয়ামে ম্যাচের ২৪ মিনিটের মাথায় লিড নেয় শেখ রাসেল। উডোসা অ্যালিসনের পাস থেকে গোল করেন বিপলু আহমেদ। বিরতির আগে ৪৩ মিনিটে শেখ রাসেল ওডোইনের গোলে ব্যবধান বাড়ায়।

বিরতির পর ৭৯ মিনিটে অনেকটাই একক প্রচেষ্টায় বল নোফেলের জালে পাঠান ওডোইন। এরপর ৮৫ মিনিটে এলিসের পাস থেকে গোল করে হ্যাটট্রিক পূরণ করেন এই নাইজেরিয়ান ফরোয়ার্ড। 

এই জয়ে ২০ ম্যাচে ৪২ পয়েন্ট নিয়ে তালিকায় শেখ রাসেলের অবস্থান তৃতীয়। সমান ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে নোফেলের আছে ১১ নম্বরে।

লিগের অন্য ম্যাচে বঙ্গবন্ধু স্টেডিয়ামে জোরাপিও’র জোড়া গোলে টিম বিজেএমসিকে ৩-২ গোলে হারিয়েছে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

আরেক ম্যাচে গোপালগঞ্জের শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র ও আরামবাগ ক্রীড়া সংগের মধ্যকার ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, জুলাই ১৬. ২০১৯
আরএআর/ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 19:57:07