ঢাকা, সোমবার, ১১ ভাদ্র ১৪২৬, ২৬ আগস্ট ২০১৯
bangla news

অ্যাশেজ বিশ্বকাপের চেয়ে কঠিন হবে: জো রুট

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ৬:২০:৩৩ পিএম
বিশ্বকাপ হাতে জো রুট: ছবি-সংগৃহীত

বিশ্বকাপ হাতে জো রুট: ছবি-সংগৃহীত

সদ্য বিশ্বকাপের অভাব ঘুচিয়েছে ক্রিকেটের জনক ইংল্যান্ড। সেই আনন্দের রেশ তরতাজা থাকতেই আরেকটি বড় লড়াইয়ের মোকাবেলা করতে যাচ্ছে ইংলিশরা। যা তাদের কাছে বিশ্বকাপের চেয়ে বড় যুদ্ধ হবে। এমনটাই জানালেন জো রুট। 

মঙ্গলবার (১৬ জুলাই) ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক জানান, সদ্য সমাপ্ত ৫০ ওভারের টুর্নামেন্টের চেয়ে আসন্ন অ্যাশেজ সিরিজ কঠিন হবে। রুট বলেন, ‘এটা (অ্যাশেজ) সবসময় আলাদা কিছু। এর আবহও। লড়াইয়ের জন্য সতীর্থরা খুব উত্তেজিত।’ 

তিনি আরও বলেন, ‘টেস্ট ক্রিকেটে এরচেয়ে মর্যাদাপূর্ণ আর কোনো সিরিজ নেই। আমি এখন অ্যাশেজ নিয়ে ভাবছি। বিশেষ করে বিশ্বকাপের পরপরই অ্যাশেজ আমাদের জন্য বিশাল এক চ্যালেঞ্জ হবে। এটা বড় লড়াই। ক্রিকেটের শীর্ষ চূড়া।’ 

ইংল্যান্ড বনাম অস্ট্রেলিয়ার অ্যাশেজ শুরু হবে ১ আগস্ট। শেষ হবে ১৬ সেপ্টেম্বর।  ক্রিকেটেরে সবচেয়ে প্রাচীন এই লড়াই এবার হবে ইংল্যান্ডের মাটিতে। 

ওয়ানডে বিশ্বকাপে ইয়ন মরগান নের্তৃত্ব দিলেও অ্যাশেজে ইংল্যান্ডের নেতৃর্ত্ব থাকবে রুটের হাতে। রোববার (১৪ জুলাই) লন্ডনের লর্ডসে নিউজিল্যান্ডের বিপক্ষে ফাইনালে ২০১৯ বিশ্বকাপ জিতেছে ইংল্যান্ড। 

বাংলাদেশে সময়: ১৮১৮ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯ 
ইউবি   

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 18:20:33