ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

গেইলের কাছে হেরে গেল অস্ট্রেলিয়ার সংবাদমাধ্যম

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৬ ১:৪১:০৫ পিএম
ক্রিসে গেইল: ছবি-সংগৃহীত

ক্রিসে গেইল: ছবি-সংগৃহীত

দ্য সিডনি মর্নিং হেরাল্ড এবং দ্য এজ পেরে উঠলো না ক্রিস গেইলের কাছে। ওয়েস্ট ইন্ডিজ তারকার বিরুদ্ধে করা ৩ লাখ ডলারের মানহানির মামলার অর্থ পরিশোধের ওপর করা আপিলে হেরেছে অস্ট্রেলিয়ার এই দুই প্রভাবশালী গণমাধ্যম।

২০১৬ সালের জানুয়ারিতে অস্ট্রেলিয়ান সংবাদ মাধ্যম ফেয়ারফ্যাক্সের ধারাবাহিক প্রতিবেদনে দাবি করা হয়, ২০১৫ সালের ক্রিকেট বিশ্বকাপ চলাকালীন সিডনির ড্রেসিং রুমে এক নারী ম্যাসেজ থেরাপিস্টের সঙ্গে অশালীন আচরণ করেছিলেন গেইল।

পরবর্তীতে ওই ঘটনাকে কেন্দ্র করে অস্ট্রেলিয়ার শীর্ষস্থানীয় পত্রিকা সিডনি মর্নিং হেরাল্ড, দ্য এজ ও দ্য ক্যানবেরা টাইমস নিয়মিত প্রতিবেদন লেখে।

পরে এমন ঘটনায় বিব্রতবোধ করায় নিউসাউথওয়েলসের সুপ্রিম কোর্টে মামলা ঠুকে দেন গেইল। ২০১৭ সালে মামলার শুনানিতে গেইলের বিরুদ্ধে অভিযোগ তুলে সেই ম্যাসেজ থেরাপিস্ট লিনে রাসেল জানান, ২০১৫ সালের ১১ ফেব্রুয়ারি বিশ্বকাপ চলাকালে ড্রেসিং রুমে গেইল তার সঙ্গে অশালীন আচরণ করেন। তার পরনের তোয়ালে খুলে গোপনাঙ্গ প্রর্দশন করেন।

তবে পরবর্তীতে অভিযোগ প্রমাণিত না হওয়ায় অস্ট্রেলিয়ার প্রভাবশালী সংবাদ মাধ্যম ফেয়ারফ্যাক্সের দায়ের করা মানহানির মামলায় জিতে ক্ষতিপূরণ হিসেবে তিন লাখ ডলারও পান গেইল।

সেই ক্ষতিপূরণ পরিশোধের ব্যাপারে আদালতে পুনরায় আবেদন করে ফেয়ারফ্যাক্স মিডিয়া গ্রুপ। এবার তাতেও জিতেছেন গেইল। অস্ট্রেলিয়ার আদালত মামলাটি বাতিল করে দিয়েছেন। সঙ্গে ক্যারিবিয়ান ক্রিকেটারের ক্ষতিপূরণ বাড়িয়ে নেওয়ার মামলাও বাতিল করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯ 
ইউবি/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-16 13:41:05