ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

ফুটবল

সাইফের কাছে হেরে গেলো শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩০ ঘণ্টা, জুলাই ১৬, ২০১৯
সাইফের কাছে হেরে গেলো শেখ জামাল ছবি:সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয়ের দেখা পেয়েছে সাইফ স্পোটিং ক্লাব। শেখ জামাল ধানমন্ডি ক্লাবকে ৩-২ গোলে হারিয়েছে সাইফ।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ম্যাচের তিন মিনিটের মাথায় এগিয়ে যায় সাইফ। দেইনের আন্দ্রেস করদোবার পাস থেকে বল পেয়ে প্লেসিং শটে বল জালে জড়ান সাইফের ব্রাজিলিয়ান স্ট্রাইকার আলেস্সান্দ্রো সেলিন।

৩০ মিনেটের ব্যবধান দ্বিগুণ করেন সাইফের কলম্বিয়ান স্ট্রাইকার করদোবা। প্রথমার্ধে আর ম্যাচে ফিরতে পারেনি ধানমন্ডির জায়ন্টরা।

বিরতির পর শেখ জামাল ম্যাচে ফেরার আভাস দেয়। ৫৬ মিনিটে শাখাওয়াত রনি গোল করে ব্যবধান কমান। এর দুই মিনিট পরে আবারও স্কোরমিটে নাম তোলেন রনি। ৫৮ মিনিটে এবু কান্তের ক্রস থেকে দারুণ শটে গোল করেন তিনি। ২-০ গোলে পিছিয়ে পড়া শেখ জামাল ২-২ গোলে সমতায় ফেরে।

তবে শেখ জামালের শেষ রক্ষা হয়নি। ৭৩ মিনিটে করদোবার বাড়ানো বলে গোল করে সাইফকে আবারও এগিয়ে দেন বদলি হিসেবে মাঠে নামা রহিম উদ্দিন। শেষ পর্যন্ত এই গোলেই জয় নিশ্চিত হয় সাইফের।

২০ ম্যাচে ৪১ পয়েন্ট নিয়ে তালিকায় সাইফের অবস্থান তৃতীয়। ২১ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে শেখ জামাল রয়েছে ষষ্ঠ স্থানে।

বাংলাদেশ সময়: ২০২৬ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।