ঢাকা, সোমবার, ৪ ভাদ্র ১৪২৬, ১৯ আগস্ট ২০১৯
bangla news

শ্রীলঙ্কা সফরে টাইগারদের কোচ সুজন

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ৭:২৯:৩৮ পিএম
সুজন-ফাইল ফটো

সুজন-ফাইল ফটো

জুলাইয়ের শেষের দিকে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে বাংলাদেশ ক্রিকেট দল। তাই বিশ্বকাপ শেষ হওয়ার পর ক্রিকেটারা বিশ্রামের সময় পাচ্ছেন খুবই কম। তবে টাইগারদের দলে বর্তমানে নেই কোনো প্রধান কোচ। স্টিভ রোডসের সাথে চুক্তি বাতিল করেছে বিসিবি। এত দ্রুত সময়ে কোচ নিযোগ দেওয়াও সম্ভব নয়। তাই শ্রীলঙ্কা সফরে অস্থায়ী কোচ হতে পারেন খালেদ মাহমুদ সুজন।

বিসিবির ক্রিকেট অপারেশন্স কমিটির প্রধান আকরাম খান সাংবাদিকদের এমনটাই জানান। তিনি বলেন, ‘অস্থয়ী কোচ সুজন হবেন কিনা তা আমরা চিন্তা করছি। দুই-তিনদিনের মধ্যেই চূড়ান্ত সিদ্ধান্ত জানাবো। কোচ খোঁজা হচ্ছে। তবে আপাতত সুজনকেই কোচ হিসেবে বেছে নিতে চেষ্টা চালাচ্ছি। আর এরমধ্যেই আমরা অন্য কোচ খুঁজবো।’

তবে খালেদ মাহমুদ সুজন আগেই জানিয়েছেন তিনি অস্থায়ী ভাবে কোচের দায়িত্ব নিতে চান না। তাই এ ব্যাপারেও নিশ্চিত ভাবে কিছু বলা হচ্ছে না।

এদিকে বর্তমানে পেস বোলিং কোচ সহ বেশ কয়েকটি কোচিং পোস্ট খালি আছে। শ্রীলঙ্কা সফরে পাওয়া যাবে না ব্যাটিং পরামর্শক নিল ম্যাকেঞ্জিকে। তাই শ্রীলঙ্কা সফরে তার পরিবর্তে ভারতের ওয়াসিম জাফরের কথা চিন্তা করছে বিসিবি। আকরাম খান বলেন, ‘চাম্পাকা রামানায়েকে ভালো বোলিং কোচ। তাকে শ্রীলঙ্কা সফরে নিয়ে যাবো। আর ম্যাকেঞ্জিকে না পাওয়া গেলে ওয়াসিম জাফরকে সেই দায়িত্ব দেব।’

বর্তমানে রামানায়েকে বাংলাদেশ হাই-পারফরম্যান্স দলের দায়িত্বে আছেন। আর ওয়াসিম জাফর রয়েছেন গেম ডেভেলপমেন্টের দায়িত্বে। ইতোমধ্যে তামিম ইকবালকে নিয়ে কাজও শুরু করে দিয়েছেন তিনি।

২৬ জুলাই অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানডে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 19:29:38