ঢাকা, শুক্রবার, ৮ ভাদ্র ১৪২৬, ২৩ আগস্ট ২০১৯
bangla news

প্রধান কোচ চেয়ে বিসিবির বিজ্ঞপ্তি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৫ ১:৪১:৩৩ পিএম
বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ ক্রিকেট দল। ফাইল ছবি: শোয়েব মিথুন

আসন্ন টি_টোয়েন্টি বিশ্বকাপ (২০২০ সাল) পর্যন্ত স্টিভ রোডসের সঙ্গে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) চুক্তিবদ্ধ থাকলেও, বিশ্বকাপের প্রথম পর্ব থেকে বাদ পড়েই সেই চুক্তি বাতিল করে বোর্ড। আপাতত বাংলাদেশ ক্রিকেট দলের প্রধান কোচের পদটি খালি রয়েছে। আর সে পদের জন্যই এবার কোচ চেয়ে বিজ্ঞপ্তি দিলো বিসিবি।

ক্রিকেট বিশ্বকাপের ১২ তম আসরে আশানুরূপ ফলাফল হয়নি বাংলাদেশের। প্রথম পর্বের ৯ ম্যাচে মাত্র ৩টিতে জয় পাওয়ায় হারাতে হয়েছে সেমিফাইনালের স্বপ্ন। সমর্থকদের পাশাপাশি হতাশ বোর্ডও। যার রেশ ধরেই প্রধান কোচ ও বোলিং কোচের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছে বোর্ড।

বিজ্ঞপ্তি। ছবি- সংগৃহীত

বর্তমানে শূন্য থাকা প্রধান কোচের পদে শিগগিরই কোচ নিয়োগ দিতে চাইছে বিসিবি। সে লক্ষ্যেই নিজেদের অফিশিয়াল ওয়েবসাইটে একটি বিজ্ঞাপন প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেটের সর্বোচ্চ সংস্থাটি। কোচের পদে আবেদনের সময়সীমা ১৮ জুলাই পর্যন্ত। আগ্রহী প্রার্থীকে সদ্য তোলা এক কপি ছবি ও জীবন বৃত্তান্ত বিসিবি বরাবর পাঠাতে বা মেইল করতে বলা হয়েছে।

ইংলিশ এই কোচ রোডসের অধীনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দল ৮টি টেস্ট, ৩০টি ওয়ানডে, ও ৬টি টি-টোয়েন্টি খেলেছে। 

বাংলাদেশ সময়: ১৩৪০ ঘণ্টা, জুলাই ১৫, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-15 13:41:33