bangla news

ইংল্যান্ডে ত্রিদেশীয় সিরিজ খেলতে যাচ্ছে টাইগার যুবারা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৮:৩৪:০১ পিএম
অনূর্ধ্ব-১৯ দল-ছবি: সংগৃহীত

অনূর্ধ্ব-১৯ দল-ছবি: সংগৃহীত

ত্রিদেশীয় সিরিজ খেলতে ইংল্যান্ডে যাচ্ছে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল। এজন্য আকবর আলীকে অধিনায়ক করে ১৫ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ত্রিদেশীয় সিরিজের বাকি দুটি দল স্বাগতিক ইংল্যান্ড ও ভারত।

আগামী ২২ জুলাই স্বাগতিক ইংল্যান্ডে বিপক্ষে ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। ডাবল লেগ ভিত্তিতে এই সিরিজে ভারত ও ইংল্যান্ডের সঙ্গে ৪টি করে মোট ৮টি ওয়ানডে ম্যাচ খেলবে জুনিয়র টাইগাররা। এরপর পয়েন্ট টেবিলের শীর্ষ দুই দল নিয়ে অনুষ্ঠিত হবে ফাইনাল ম্যাচ। 

তবে সিরিজ শুরুর আগে ১৮ জুলাই ইয়ং লায়ন্স আমন্ত্রিত একাদশের বিপক্ষে একটি প্রস্তুতি ম্যাচ খেলবে টাইগারা ‍যুবারা। ১১ আগষ্ট অনুষ্ঠিত হবে ফাইনাল খেলা।

শনিবার (জুলাই ১৩) এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এসব তথ্য জানায় বিসিবি। 

আগামী সোমবার (জুলাই ১৫) ঢাকা ছাড়বে বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল।

বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দল: আকবার আলী (অধিনায়ক), তৌহিদ হৃদয় (সহ অধিনায়ক), মৃতঞ্জয় চৌধুরী, অভিষেক দাস, মাহমুদুল হাসান, তানজিম হাসান ও শাহীন আলম, তানজিদ হাসান, মোহাম্মদ প্রান্তিক, শরিফুল ইসলাম, পারভেজ হোসেন, শামিম হোসেন, শাহাদাত হোসেন, রকিবুল হাসান, রিশাদ হোসেন।

তারিখ প্রতিপক্ষ
১৮ জুলাই ইয়াং লায়ন
২২ জুলাই ইংল্যান্ড
২৪ জুলাই ভারত
২৭ জুলাই ভারত
২৮ জুলাই ইংল্যান্ড
৩০ জুলাই ভারত 
০১ আগস্ট     ইংল্যান্ড
০৫ আগস্ট ইংল্যান্ড
১১ আগস্ট  ফাইনাল

বাংলাদেশ সময়: ২০৩৩ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
আরএআর/এমএইচএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-13 20:34:01