bangla news

কাটার মাস্টারের বউ-ভা‌তে মানু‌ষের ঢল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১৩ ৫:৩৫:০৩ পিএম
কনে সুমাইয়া পারভিন শিমুর সঙ্গে মোস্তাফিজ-ছবি: বাংলানিউজ

কনে সুমাইয়া পারভিন শিমুর সঙ্গে মোস্তাফিজ-ছবি: বাংলানিউজ

সাতক্ষীরা: সাধারণত মোস্তা‌ফিজ মি‌ডিয়ার সাম‌নে আস‌তে চান না, সাংবাদিকদের সঙ্গে কথা বলতে চান না। ত‌বে, এবার আর তা কর‌লেন না। বউ‌কে স‌ঙ্গে নি‌য়ে বরের আস‌নে বস‌লেন, আগত অতি‌থিরা তার ছ‌বি তু‌লে, তা‌কে একনজর দে‌খে প্রশা‌ন্তির নিঃশ্বাস ফেল‌লেন।

এভা‌বেই আগত আত্মীয়-স্বজন ও পাড়া-প্র‌তি‌বে‌শি‌দের অংশগ্রহ‌ণে অনু‌ষ্ঠিত হ‌য়ে গেল জাতীয় দ‌লের খে‌লোয়াড় ‘কাটার মাস্টার’ খ্যাত মোস্তা‌ফিজুর রহমা‌নের বউভাত। খাওয়া-দাওয়া নয়, নতুন বর-বউ‌’কে একনজর দেখ‌তে উৎসাহ উদ্দীপনার কম‌তি ছিল না আগত অতি‌থি‌দের মধ্যে।

মোস্তাফিজ ও ঢা‌বি ছাত্রী সা‌মিয়া পারভীন শিমু দম্পতি‌কে তা‌দের জন্য নির্ধা‌রিত আস‌নে বেশ প্রাণবন্ত দেখা‌চ্ছিল। দুপুর ২টার দি‌কে শিমু‌কে নি‌য়ে ক‌নের আস‌নে ব‌সেন মোস্তা‌ফিজ। এসময় স্ত্রী শিমু‌কে হাত ধ‌রে ক‌নের আস‌নে বসান তি‌নি।

মি‌ডিয়ার সাম‌নে নি‌জে কথা না বল‌লেও মোস্তাফিজের প‌ক্ষে তার বাবা আবুল কা‌শেম গাজী সাংবা‌দিক‌দের মাধ্য‌মে দেশবাসীর কা‌ছে দোয়া চে‌য়ে ব‌লেন, মোস্তা‌ফিজ আমার ছোট ছে‌লে, তার জন্য সবাই দোয়া কর‌বেন। তা‌রা দাম্পত্য জীব‌নে যেন সুখী হয়।

এসময় তি‌নি আরও ব‌লেন, ‌মোস্তা‌ফিজ যেন দেশ‌কে আরও ভালো কিছু উপহার দি‌তে পা‌রে, সৃ‌ষ্টিকর্তার কা‌ছে এটাই কামনা ক‌রি।

মোস্তাফিজের বউ ভাতে আগত অতিথি ও শুভানুধ্যায়ীদের একাংশ-ছবি: বাংলানিউজমোস্তা‌ফিজুর রহমা‌নের বউভাত উপল‌ক্ষে শ‌নিবার (১৩ জুলাই) কালিগঞ্জ উপজেলার তারালি ইউনিয়নের তেঁতুলিয়ায় তার গ্রামের বাড়িতে মানু‌ষের ঢল নামে।

বউ-ভা‌তে অংশ নে‌ন সাতক্ষীরা-৩ আস‌নের সংসদ সদস্য, সা‌বেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আ ফ ম রুহুল হক, সাতক্ষীরা জেলা প‌রিষদ চেয়ারম্যান নজরুল ইসলাম, পু‌লিশ সুপার সাজ্জাদুর রহমানসহ প্রায় আড়াই হাজার মানুষ।

গত ২২ মার্চ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মনোবিজ্ঞান বিভাগের অনার্স প্রথম বর্ষের ছাত্রী সুমাইয়া পারভিন শিমুর সঙ্গে ‌বিবাহ বন্ধ‌নে আবদ্ধ হন মোস্তা‌ফিজ।

বাংলাদেশ সময়: ১৭৩২ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   মোস্তাফিজুর রহমান
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-13 17:35:03