ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

মাশরাফির নেতৃত্বেই শ্রীলঙ্কা সফরে যাবে টাইগাররা

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৮:৫০:০৮ পিএম
মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

মাশরাফি বিন মর্তুজা/ফাইল ছবি

বিশ্বকাপ মিশন শেষে গত ০৭ জুলাই দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল। তবে চলতি মাসের শেষের দিকে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে শ্রীলঙ্কা সফরে যাচ্ছে টাইগাররা। এই সফরেও টাইগারদের নেতৃত্বে থাকছেন মাশরাফি বিন মর্তুজা।

শুক্রবার (জুলাই ১২) সংবাদিকদের বাংলাদেশ দলের নির্বাচক হাবিবুল বাশার সুমন এসব তথ্য জানান। হাবিবুল বলেন, ‘সে (মাশরাফি) যদি ফিট থাকে অবশ্যই খেলবে। সে দলের অধিনায়ক। চোট নিয়েই মাশরাফি বিশ্বকাপ খেলেছে। তবে তাকে ফিটনেস টেস্ট দিতে হবে। এছাড়াও মাহমুদউল্লাহ আর মুশফিকুর রহিমের ইনজুরির সমস্যা রয়েছে। আশা করি তারাও সুস্থ হয়ে যাবে।’

তবে শ্রীলঙ্কা সফরে বিশ্রাম চেয়েছেন সাকিব আল হাসান ও লিটন দাস। তাদের বিষয়ে নির্বাচক জানান, ‘আমারা সাকিব-লিটনের বিষয় নিয়ে আলোচনা করেছি। তারা শ্রীলঙ্কা সফরে না গেলে তাদের পরিবর্তে কারা খেলবে সেটা নিয়েও কথা হয়েছে। বিয়ের অনুষ্ঠানের জন্য লিটন ছুটি চেয়েছে। সাকিবও ছুটি চেয়েছে। তবে তার (সাকিব) ব্যাপারে কোনো চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি। সব কিছুর জন্যই আমরা প্রস্তুতি নিয়ে রেখেছি।’

আগামী ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোতে হবে তিনটি ওয়ানডে ম্যাচ। ২০ জুলাই ঢাকা ছাড়ার কথা রয়েছে টাইগারদের। শ্রীলঙ্কা সফরের জন্য আগামী রোববার (১৪ জুলাই) দল ঘোষণা করার কথা বিসিবি’র।

বাংলাদেশ সময়: ২০৫০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
আরএআর/এমএইচএম

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট মাশরাফি বিন মর্তুজা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 20:50:08