ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

টানা জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১০ ঘণ্টা, জুলাই ১৩, ২০১৯
টানা জয়ের ধারা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংস জয় পেয়েছে বসুন্ধরা কিংস/ফাইল ছবি

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে অপরাজেয় যাত্রা অব্যাহত রেখেছে বসুন্ধরা কিংসের। দেনিয়েল কলিনদ্রেসের জোড়া গোলে আরামবাগ ক্রীড়া সংঘকে ৩-০ গোলে হারিয়ে লিগের ১৮তম আর টানা ১২তম জয় তুলে নিয়েছে অস্কার ব্রুজোনের শিষ্যরা।

ময়মনসিংহের রফিক উদ্দিন ভূইয়া স্টেডিয়ামে শুক্রবার (১২ জুলাই) ম্যাচের প্রথমার্ধে গোল আদায় করতে ব্যর্থ হয় বসুন্ধরা। তবে বিরতির পর ৫৪ মিনিটে ব্রাজিলিয়ান স্ট্রাইকার মার্কোস দি সিলভা পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন।

লিড পেয়ে আক্রমণের গতি বাড়িয়ে দেয় বসুন্ধরা কিংস। ৬৮ মিনিটে বখতিয়ার দুইশবেকভের ক্রস থেকে বল জালে জড়াতে ভূল করেননি কোস্টারিকার ফরোয়ার্ড কলিনদ্রেস। এরপর ৭৬ মিনিটে দুইশবেকভের পাস থেকে বল পেয়ে দূরপাল্লার শটে কলিনদ্রেস আবারও লক্ষ্যভেদ করলে শেষ পর্যন্ত ৩-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে বসুন্ধরা।

১৯ ম্যাচে ৫৫ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষ স্থান মজবুত করেছে বসুন্ধরা কিংস। আর এক ম্যাচ বেশি খেলে ২০ ম্যাচে ৫১ পয়েন্ট নিয়ে দ্বিতীয় রয়েছে আবাহনী। ২০ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে আরামবাগের অবস্থান পঞ্চম।

বাংলাদেশ সময়: ২০১০ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।