ঢাকা, মঙ্গলবার, ৮ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

কয়েক সপ্তাহের মধ্যে বড় পরিবর্তন আসবে পিসিবিতে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১২ ৩:৩৮:৪৯ পিএম
এহসান মানি। ছবি: সংগৃহীত

এহসান মানি। ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) চেয়ারম্যান এহসান মানি জানিয়েছেন, তারা খুব শিগগিরই একটি নতুন সিদ্ধান্ত নিতে চলেছেন। এতে কয়েক সপ্তাহের মধ্যেই পিসিবি তার নতুন কমিটি ঘোষণা করবে।

নতুন এই সিদ্ধান্তের সঙ্গে অধিনায়ক সরফরাজ আহমেদ, দলের প্রধান কোচ মিকি আর্থার এবং প্রধান নির্বাচক ইনজামাম-উল-হক বেশ ভালো ভাবে জড়িত বলে মনে করা হচ্ছে। সেমিফাইনালে না ওঠা এবং ভারতের বিপক্ষে হারের পর তারা তাদের পদে বহাল থাকবেন কিনা, এ নিয়েও অনেকে বিরূপ ধারণা পোষণ করেন।

ধারণা করা হচ্ছে, এ সিদ্ধান্তের ফলে সরফরাজকে অধিনায়কের পদ থেকে বাদ দেওয়া হতে পারে। অথবা আগামী কয়েকটি ম্যাচে তাকে অধিনায়ক হিসেবে রাখা হতে পারে। তবে পুরোপুরি অনশ্চিত কোচ আর্থার ও প্রধান নির্বাচক ইমজামামের ভাগ্য।

মানি বলেন, ‘পিসিবি চেয়ারম্যান হিসাবে আমার দায়িত্ব এখন শুরু হতে যাচ্ছে। নতুন দলের ব্যবস্থাপনা সম্পর্কিত গুরুত্বপূর্ণ সিদ্ধান্তটি কয়েক সপ্তাহের মধ্যেই নেওয়া হবে।’

এছাড়া, আগামী চার বছরে পাকিস্তান দলের কার্যক্রম পর্যবেক্ষণে সব সিদ্ধান্ত নেওয়া হবে এবং কোনো পরিবর্তন করার আগে একটি সঠিক প্রক্রিয়া মাধ্যমেই সবকিছু চূড়ান্ত হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৫৩৭ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
এইচএমএস/এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-12 15:38:49