ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

ক্রিকেট

আনুষ্ঠানিকতা সেরে নীরবেই চলে গেলেন রোডস

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৮ ঘণ্টা, জুলাই ১২, ২০১৯
আনুষ্ঠানিকতা সেরে নীরবেই চলে গেলেন রোডস বাংলাদেশের কোচ হিসেবে আর দেখা যাবে না রোডসকে/ফাইল ছবি

অবশেষে আনুষ্ঠানিকভাবে স্টিভ রোডসকে বিদায় জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। বৃহস্পতিবার (জুলাই ১১) সকালে বিসিবি কার্যালয়ে এসে সকল আনুষ্ঠানিকতা শেষ করেন এই ইংলিশ কোচ। যাওয়ার সময় সংবাদমাধ্যমের সাথে কোনো কথা বলেননি তিনি।

এসময় ক্রিকেট বোর্ডের প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন সাংবাদিকদের বলেন, ‘আসলে এটা একটা আনুষ্ঠানিকতার অংশ ছিল। অভ্যন্তরীণ প্রক্রিয়ার কিছু কাজ বাকি ছিল।

এছাড়া আনুষঙ্গিক অনেক বিষয় ছিল, সেগুলোর কাজ আমরা শেষ করলাম। তিনি সম্ভবত আজকেই ঢাকা ছাড়বেন। ’

গণমাধ্যেমের সাথে রোডসের কথা না বলার বিষয়ে প্রধান নির্বাহী বলেন, ‘স্বাভাবিকভাবেই যখন একটা সম্পর্কের ইতি হয় তখন সেখানে অনেক ব্যাখ্যা থাকে। হয়তো তিনি সেই বিষয়গুলো এড়িয়ে যেতে চেয়েছেন। এটা যার যার ব্যক্তিগত বিষয়। ’

তবে এখন সবচেয়ে বড় প্রশ্ন বাংলাদেশে পরবর্তী কোচ নিয়ে বিসিবি’র পদক্ষেপ কি হবে। নিজামউদ্দিন বলেন, ‘কোচ খোঁজার কাজ বিসিবি শুরু করে দিয়েছে। শুধুমাত্র প্রধান কোচ নয়, অন্যান্য কোচিং স্টাফের পদ যেগুলো ফাঁকা রয়েছে সবগুলোই পূরণ করা হবে। মূলত বিসিবি ইংল্যান্ড বিশ্বকাপের কথা চিন্তা করেই কোচ নিযোগ দিয়েছিল। এবার সেসব নিয়ে বিসিবি কোনো চিন্তা করবে না। ’

বাংলাদেশ সময়: ২০০৭ ঘণ্টা, জুলাই ১১, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।