ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

শামির বিরুদ্ধে নারী হয়রানির অভিযোগ!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-১০ ১২:০৫:৪৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

স্ত্রী হাসিন জাহানকে জড়িয়ে কম ঝামেলা হয়নি মোহাম্মদ শামির জীবনে। সব কিছু পেছনে ফেলে বিশ্বকাপে বল হাতে বেশ সফলতা দেখিয়েছেন। তবে দুর্দান্ত বোলিং করেও বাদ পড়েন সেমিফাইনালের একাদশ থেকে। এর আগেও অবশ্য একাধিক ম্যাচে তাকে কাটাতে হয়েছে সাইড বেঞ্চে। তবে সেই আলোচনার থেকেও বড় আলোচনা শুরু হয়েছে শামিকে নিয়ে।

নারী হয়রানির অভিযোগ উঠেছে এই পেসারের বিরুদ্ধে। অভিযোগ করেন এক ভারতীয় নারী। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওই নারীকে বারবার মেসেজ দিয়ে বিরক্ত করছেন এই ক্রিকেটার, এমনটাই অভিযোগ তার।

শুধু অভিযোগ করেই ক্ষান্ত হননি সোফিয়া নামের ওই নারী। অভিযোগের সঙ্গে মেসেজ গুলোর স্ক্রিনশট যোগ করে টুইটারে একটি পোস্টও করেন। সোফিয়া লেখেন, ‘কেউ আমাকে বলতে পারবেন ১.৪ মিলিয়ন ফলোয়ার থাকা একজন ক্রিকেটার কেন বারবার আমাকে মেসেজ দিচ্ছে?’ 

স্ক্রিনশটে দেখা যায় ওই নারীকে ‘শুভ অপরাহ্ন’ জানিয়ে একটি মেসেজ দিয়েছেন মোহাম্মদ শামি।


শামিকে নিয়ে সমালোচনার পাশাপাশি অনেকে আবার মজাও করছেন। একজন লিখেছেন, ইংল্যান্ডে একাকিত্ব বোধ করছেন শামি। আবার কেউ বলছেন, বোর্ডের মাধ্যমে শাস্তির ব্যবস্থা করা উচিৎ।
 
শামি কিংবা বোর্ড কেউই কোনো মন্তব্য না করলেও ভারতীয় বোর্ডের পক্ষ থেকে একটি সূত্র জানান, বেশ বড় একটা সমস্যায় পড়তে যাচ্ছেন ভারতীয় পেসার মোহাম্মদ শামি।

বাংলাদেশ সময়: ১২০৫ ঘণ্টা, জুলাই ১০, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-10 12:05:47