ঢাকা, মঙ্গলবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২৩ জুলাই ২০১৯
bangla news

জুলাই’র শেষেই শ্রীলঙ্কা সফরে যাবে বাংলাদেশ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৯ ১১:০৬:৪২ এএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

চলমান জুলাই মাসের শেষ দিকে তিন ম্যাচের ওয়ানডে খেলতে শ্রীলঙ্কা সফর করবে বাংলাদেশ। মঙ্গলবার (জুলাই ০৯) এক বিবৃতির মাধ্যমে এই তথ্য নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট।

গত মে মাস থেকে এই সিরিজটি অনুমোদনের অপেক্ষায় ছিল। যেখানে 'স্টার সানডে'তে দেশটিতে সন্ত্রাসী হামলা হলে স্থগিত হয়ে যায় সফরটি। বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) তখন জানায়, নিরাপত্তা পর্যবেক্ষণ করেই এ ব্যাপারে সিদ্ধান্ত নেওয়া হবে।

বিসিবির জন্য এই সিদ্ধান্তটি ছিল বেশ চ্যালেঞ্জের। কেননা গত মার্চেই নিউজিল্যান্ড সফরে ক্রাইস্টচার্চের মসজিদে সন্ত্রাসী হামলা হলে অল্পের জন্য বেঁচে যান জাতীয় দলের একাধিক ক্রিকেটার। এরপর থেকে বিসিবি জানিয়ে দেয় যেকোনো সিরিজেই নিরাপত্তা যাচাই করা হবে।

এ ব্যাপারে বিসিবির মিডিয়া ডিরেক্টর জালাল ইউনুস জানান, আমরা আমাদের নিরাপত্তা পর্যবেক্ষণ করে সিদ্ধান্ত নিয়েছি কলম্বোতে আমরা সবগুলো খেলাই খেলবো। আমরা এই সফর করতে প্রস্তুত।’

মূলত ২৫ জুলাই প্রথম ওয়ানডে হওয়ার কথা থাকলেও, নতুন সূচি অনুযায়ী একদিন পর অর্থাৎ ২৬ ‍জুলাই অনুষ্ঠিত হবে। পরের দুটি ওডিআই যথাক্রমে ২৮ ও ৩১ জুলাই। প্রতিটি ম্যাচই কলম্বোতে গড়াবে। আর ১ আগস্ট দেশের উদ্দেশ্যে প্লেনে উঠবেন ক্রিকেটাররা।

বাংলাদেশ সময়: ১১০২ ঘণ্টা, জুলাই ০৯, ২০১৯
এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-09 11:06:42