bangla news

মেসিকে ব্রাজিল কোচ: সম্মান দেখাও, হার মেনে নিতে শেখো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৮ ১১:৪৭:৫৮ এএম
ব্রাজিল কোচ তিতে-ছবি:সংগৃহীত

ব্রাজিল কোচ তিতে-ছবি:সংগৃহীত

দুর্নীতির সঙ্গে জড়িয়েছে কোপা আমেরিকা, আগেই ঠিক হয়ে আছে এবারে চ্যাম্পিয়ন হবে ব্রাজিল। বিশ্বকাপ থেকে আর্জেন্টিনা বাদ পড়ার পর বাজে রেফারিং ও অনান্য বিষয় টেনে এমন অভিযোগগুলো করেছিলেন লিওনেল মেসি। তবে চিরপ্রতিদ্বন্দ্বী দলের অধিনায়কের কথায় বেশ চটেছেন ব্রাজিল কোচ তিতে। জানিয়ে দিলেন, মেসি যেন সম্মানের সহিত কথা বলেন।

সোমবার (০৮ জুলাই) পেরুকে হারিয়ে এক যুগ পর কোপা আমেরিকার শিরোপা ঘরে তোলে ব্রাজিল। ঘরের মাঠ মারাকানায় ৩-১ গোলের দাপুটে জয় পায় সেলেকাওরা। তবে তিতে মনে করেন, তার দল রেফারিদের কিছু সিদ্ধান্তে কঠিন সময় পার করেছে ও মেসির কথা এই ম্যাচ অফিসিয়ালদের ওপর প্রভাব পড়েছে।

তিতে বলেন, ‘তাকে (মেসি) সম্মান দেখাতে হবে, তাকে অবশ্যই হারকে মেনে নিতে হবে। আমরাও অনেক ম্যাচে ভুগেছি, এমনকি বিশ্বকাপেও, সুতরাং সাবধান হও। সে আমাদের চাপে রেখেছে, কেননা সে গ্রেট একজন খেলোয়াড়। প্রত্যেকের নিজস্ব সমস্যা আছে। তবে তোমাকে শ্রদ্ধাশীল হতে হবে।’

বাংলাদেশ সময়: ১১৪৫ ঘণ্টা, জুলাই ০৮, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   আইসিসি ক্রিকেট বিশ্বকাপ ২০১৯
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-08 11:47:58