bangla news

তামিমের ফেসবুক পেজ বন্ধ

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০৭ ১১:২৬:৩৫ এএম
তামিম ইকবাল। ছবি: শোয়েব মিথুন

তামিম ইকবাল। ছবি: শোয়েব মিথুন

প্রত্যাশা ছিল পুরো দলকে নিয়েই। সেখানে একমাত্র সাকিব আল হাসান ছাড়া আর কেউই সেই প্রত্যাশার কাছাকাছি যেতে পারেননি। বিশেষ করে দেশ সেরা ওপেনার তামিম ইকবালের ব্যাট পুরো টুর্নামেন্টেই কথা শোনেনি। ফলে পড়তে হয়েছে সমর্থকদের সমালোচনার মুখে।

গেল চার বছরে বিশ্বের সেরা ওপেনারদের মধ্যে একজন হয়ে কাটিয়েছেন তামিম। কিন্তু সেই তামিমই যেনো অচেনা হয়ে দেখা দেয় বিশ্বকাপে। ৯ ম্যাচে তার ব্যাট থেকে এসেছে কেবল ২৩১ রান। শুধু অফ ফর্মই নয়, বেশিরভাগ ম্যাচেই তার আউট হওয়ার ধরনেও ছিলো সমর্থকদের প্রশ্ন। 

ফিল্ডিংয়েও ছিলো অবহেলা ও ভুলের ছাপ। প্রশ্ন উঠেছে তার ফিটনেস নিয়েও। আর এসব নিয়ে সমালোচকদের তোপের মুখেই পড়েন তামিম। সেই সমালোচনা থেকে বাঁচতেই ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজটি বন্ধ করে দিলেন তামিম!

শনিবার (০৬ জুলাই) থেকে ফেসবুকে আর খুঁজে পাওয়া যাচ্ছে না দেশসেরা ওপেনারের ভেরিফায়েড ফেসবুক পেজটি। পেজটি কী তিনিই বন্ধ করেছেন নাকি ফেসবুকের কোনো সমস্যার কারণে বন্ধ আছে তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ১১২৫ ঘণ্টা, জুলাই ০৭, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   তামিম ইকবাল ফেসবুক
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-07-07 11:26:35