ঢাকা, শনিবার, ৫ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

তৃতীয়বার বাবা হলেন ডেভিড ওয়ার্নার 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৭-০২ ৯:৫৮:৩০ এএম
ডেভিড ওয়ার্নার পরিবার: ছবি-সংগৃহীত

ডেভিড ওয়ার্নার পরিবার: ছবি-সংগৃহীত

বিশ্বকাপে দুর্দান্ত ছন্দে আছেন অস্ট্রেলিয়ান ওপেনার ডেভিড ওয়ার্নার। ৫১৬ রান নিয়ে সর্বোচ্চ রান সংগ্রাহকদের তালিকায় শীর্ষস্থানে আছেন তিনি। পেয়েছেন দু’টি সেঞ্চুরি। এবার পেলেন তৃতীয় সন্তান।

সোমবার (০১ জুলাই) সামাজিক যোগাযোগ মাধ্যমে তৃতীয়বারের মতো সন্তান জন্ম দেওয়ার খবরটি জানিয়েছেন ওয়ার্নার। 

৩২ বছর বয়সী বিধ্বংসী ব্যাটসম্যান জানিয়েছেন, তার স্ত্রী ক্যান্ডিস ওয়ার্নার সোমবার লন্ডনে তৃতীয় সন্তানের জন্ম দিয়েছেন। সন্তানটির নাম রাখা হয়েছে ইসলা রোজ ওয়ার্নার। 

ওয়ার্নার তার অফিসিয়াল ইন্সট্রাগ্রামে আগত সন্তানসহ পরিবারের একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘গত রাতে আমরা আমাদের পরিবারের নতুন সদস্য ইসলা রোজ ওয়ার্নারকে স্বাগত জানিয়েছি। ক্যান্ডি ওয়ার্নার একেবারে অতুলনীয়। মা ও কন্যা দু’জনে সুস্থ আছেন। ইসলার বড় দুই বোনও খুশি।’ 

দুই সন্তান ও সন্তানসম্ভবা স্ত্রীকে নিয়ে বিশ্বকাপের সময় থেকে লন্ডনে আছেন ওয়ার্নার। ওয়ার্নারের আগের দুই কন্যার নাম আইভি মায়ি এবং ইন্ডি মায়ি। 

ওয়ার্নারের ব্যাটিং নৈপুণ্যে সবার আগে ২০১৯ বিশ্বকাপের সেমিফাইনালে পা রেখেছে অস্ট্রেলিয়া। রাউন্ড রবিনে অজিরা শেষ ম্যাচ খেলবে ০৬ জুলাই, দক্ষিণ আফ্রিকার বিপক্ষে। 

বাংলাদেশ সময়: ০৯৫৫ ঘণ্টা, জুলাই ০২, ২০১৯ 
ইউবি  

ক্লিক করুন, আরো পড়ুন :   ক্রিকেট
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-07-02 09:58:30