ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

ফুটবল

হিগুয়েনকে জুভেন্টাসেই ফেরত পাঠাচ্ছে চেলসি 

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৪৮ ঘণ্টা, জুলাই ১, ২০১৯
হিগুয়েনকে জুভেন্টাসেই ফেরত পাঠাচ্ছে চেলসি  গঞ্জালো হিগুয়েন: ছবি-সংগৃহীত

২০১৮-১৯ মৌসুমে গঞ্জালো হিগুয়েনকে ধারে এসি মিলানে পাঠায় জুভেন্টাস। তবে সান সিরোতে বেশিদিন কাটাতে হয়নি তাকে। একই মৌসুমে পিপিতা ধারে চলে আসেন ইংলিশ প্রিমিয়ার লিগের ক্লাব চেলসিতে। কিন্তু স্টামফোর্ড ব্রিজে একটি অসফল অধ্যায় কেটেছে সাবেক আর্জেন্টাইন স্ট্রাইকারের। ব্লুজরাও নতুন কোন চুক্তি করেনি হিগুয়েনের সঙ্গে। আগামী মৌসুমে ৩১ বছর বয়সী তারকাকে জুভেন্টাসেই ফেরত পাঠাচ্ছে চেলসি। 

হিগুয়েনের ক্লাব ছাড়ার বিষয়টি নিশ্চিত করেছে চেলসি। ইউরোপা লিগ চ্যাম্পিয়নরা হিগুয়েনের সঙ্গে কোনো চুক্তি করছে না আগামী মৌসুমের জন্য।

 

গত মৌসুমের দ্বিতীয়ার্ধে চেলসি কোচ মাউরিসিও সারি স্টামফোর্ড ব্রিজে নিয়ে আসেন হিগুয়েনকে। কিন্তু উল্লেখযোগ্য তেমন কিছুই করতে পারেননি এই আর্জেন্টাইন। ১৪টি প্রিমিয়ার লিগ ম্যাচে করেছেন মাত্র ৫ গোল।  

হিগুয়েন ২০১৫-১৬ মৌসুমে সারির অধীনে সিরি’আ লিগের ক্লাব নাপোলিতে ৩৬ গোল করেছিলেন। যার কারণে পুরনো শিষ্যকে তিনি চেলসিতে নিয়ে আসেন। কিন্তু প্রিমিয়ার লিগে নিজেকে মেলে ধরতে পারেননি হিগুয়েন।  

বাংলাদেশ সময়: ১৫৪৬ ঘণ্টা, জুলাই ০১, ২০১৯ 
ইউবি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।