ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

আরামবাগকে হারালো শেখ জামাল

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০১৮ ঘণ্টা, জুন ২৮, ২০১৯
আরামবাগকে হারালো শেখ জামাল শেখ জামাল-আরামবাগ ম্যাচের একটি মুহূর্ত-ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে জয় পেয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। আরামবাগ ক্রীড়া সংঘকে ১-০ গোলে হারিয়ে লিগে নিজেদের পঞ্চম জয় তুলে নিয়েছে ধানমন্ডির জায়ান্টরা। 

বৃহস্পতিবার (২৭ জুন) ময়মনসিংহের রফিক উদ্দিন ভূঁইয়া স্টেডিয়ামে ম্যাচের শুরু থেকেই আরামবাগের ওপর আধিপত্য দেখানোর চেষ্টা করে শেখ জামাল। কিন্তু প্রধমার্ধে গোল আদায় করতে পারেনি।

তবে বিরতির পর শুরুতেই সাফল্যের দেখা পায় ধানমন্ডির ক্লাবটি। ৪৬ মিনিটে একাধিক ডিফেন্ডারকে কাটিয়ে ডি-বক্সের বাইরে থেকে দারুণ শটে গোলরক্ষককে পরাস্ত করে জালের ঠিকানা খুঁজে পান গাম্বিয়ার ফরোয়ার্ড ইবো কান্তেহ।

পিছিয়ে পড়ে সমতায় ফেরার চেষ্টা করে আরামবাগ। ৮২ মিনিটে সুযোগ পেলেও তা কাজে লাগাত পারেনি আরামবাগের স্ট্রাইকাররা। শেষ পর্যন্ত ১-০ গোলের জয়ে পূর্ণ পয়েন্ট নিয়ে মাঠ ছাড়ে শেখ জামাল ধানমন্ডি ক্লাব।

এই জয়ে ১৭ ম্যাচে ২১ পয়েন্ট নিয়ে তালিকার ষষ্ঠ স্থানে উঠে এসেছে শেখ জামাল। সমান ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে পঞ্চম স্থানে আরামবাগ।

বাংলাদেশ সময়: ২০৩৫ ঘণ্টা, জুন ২৭, ২০১৯
আরএআর/এমএইচএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।