ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

ইমরান খানকে চেনেন না তার সহকারী!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-২৩ ১:২২:২৯ পিএম
ইমরান ভেবে শচীনের ছবি পোস্ট করা হয়েছে। ছবি: সংগৃহীত

ইমরান ভেবে শচীনের ছবি পোস্ট করা হয়েছে। ছবি: সংগৃহীত

পাকিস্তানের সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ও দেশটির বর্তমান প্রধানমন্ত্রী ইমরান খানের ছবি চিনতে ভুল করেছেন তারই এক সহকারী। ইমরানের বদলে শচীন টেন্ডুলকারের ছবি পোস্ট করে সামাজিক যোগাযোগমাধ্যমে নতুন ‘ট্রল আইকনে’ পরিণত হয়েছেন তিনি।

গত শনিবার (২২ জুন) টুইটারে ‘প্রধানমন্ত্রী ইমরান খান ১৯৬৯’ ক্যাপশন দিয়ে একটি পুরনো ছবি পোস্ট করেছিলেন নাইম উল হক। তিনি পাকিস্তানি প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী।

দুর্ভাগ্যবশত(!) তিনি ছবির মানুষ চিনতে ভুল করেছেন। এটি মূলত ‘ভারতের ক্রিকেট ঈশ্বর’ বলে খ্যাত শচীন টেন্ডুলকারের ছোটবেলার ছবি।

এরপর, দ্রুতই ভাইরাল হয়ে যায় নাইম উল হকের পোস্টটি। একেকজন একেকভাবে তার ভুল নিয়ে মজা করেছেন। তার টুইটের রিপ্লাইয়ে একজন সালমান খানের ছবি দিয়ে লিখেছেন, এটি শোয়েব আখতার। একজন নরেন্দ্র মোদীর পুরনো ছবি দিয়ে লিখেছেন, এটি অভিনেতা পরেশ রাওয়াল। একজন ভাইরাল পাকিস্তানি ভক্তের ছবি দিয়ে লিখেছেন, এটি দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার হার্শেল গিবস।

এ পোস্টটি এখন পর্যন্ত সাত হাজারের বেশি লাইক ও সাতশ’র বেশি রিটুইট পেয়েছে।

দিন দুয়েক আগেই সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচনায় ছিলেন ১৯৯২ সালে পাকিস্তানের বিশ্বকাপজয়ী অধিনায়ক ইমরান খান। ক্রিকেটার থেকে রাজনীতিবিদ বনে যাওয়া এ নেতা টুইটারে লেবানিজ কবি খলিল জিবরানের নামে কয়েকলাইন কবিতা পোস্ট করেছিলেন। অনেকের দাবি, কবিতাটি মূলত রবীন্দ্রনাথ ঠাকুরের লেখা। 

এর আগে, এসসিও সম্মেলনের উদ্বোধনী অনুষ্ঠান ও ওআইসি সম্মেলনে কূটনৈতিক প্রটোকল ভেঙেছেন বলে অভিযোগ ওঠায় সামাজিক যোগাযোগমাধ্যমে ব্যাপক সমালোচনার মুখে পড়েন ইমরান খান। 

বাংলাদেশ সময়: ১৩২০ ঘণ্টা, জুন ২৩, ২০১৯
একে

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-23 13:22:29