ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

রোমান সানাকে সাকিবের শুভেচ্ছা বার্তা

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ৯:৫৫:৪১ এএম
রোমান সানা-সাকিব। ছবি: সংগৃহীত

রোমান সানা-সাকিব। ছবি: সংগৃহীত

নেদারল্যান্ডসে ওয়ার্ল্ড আর্চারি চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে উঠে বাংলাদেশের জন্য অবিস্মরণীয় সাফল্য বয়ে এনেছেন আর্চার রোমান সানা। বাংলাদেশের হয়ে প্রথম কোন আর্চার সরাসরি অংশ নিতে যাচ্ছে অলিম্পিকে। এছাড়া পুরুষ এককের ব্রোঞ্জের লড়াইয়ে রোমান ৭-১ সেট পয়েন্টে ইতালির নেসপলি মাওরোকে হারায়। 

ওয়ার্ল্ড আর্চারি চ্যাম্পিয়নশিপে এই প্রথম বাংলাদেশের কোনো পদক এলো। ফলে ২০২০ সালের টোকিও অলিম্পিকে সরাসরি অংশ নেবেন রোমান। দেশের এই গৌরবকে শুভেচ্ছা বার্তা দিয়েছেন দেশের আরেক গৌরব সাকিব আল হাসান।

ইতিমধ্যে ওয়ানডেতে ৬ হাজার রানের মাইলফলক স্পর্শ করে বিশ্বকাপে দুর্দান্ত সময় পার করছেন বিশ্বের সেরা অলরাউন্ডার সাকিব। তবে এরই ফাঁকে রোমানকে অভিনন্দন জানাতে ভুললেন না। 

মঙ্গলবার (১৮ জুন) রাতে সামাজিক যোগাযোগের মাধ্যম ফেসবুকে নিজের ভেরিফায়েড পেজ থেকে রোমান সানাকে অভিনন্দন জানিয়ে একটি পোস্ট দেন। সেখানে লেখেন, ‘অভিনন্দন, রোমান সানা! প্রথম বাংলাদেশি হিসেবে বিশ্ব আর্চারি চ্যাম্পিয়নশিপে ব্রোঞ্জ মেডেল জয় করার পাশাপাশি ২০২০ টোকিও অলিম্পিক গেমসে সরাসরি খেলার যোগ্যতা অর্জন করে আমাদের গর্বিত করায় অসংখ্য ধন্যবাদ।’

বাংলাদেশ সময়: ০৯৫৪ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 09:55:41