ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

আয়রনম্যান ইউরো চ্যাম্পিয়নে অংশ নেবেন আরাফাত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৯ ১:৫৮:২২ এএম
জাতীয় পতাকা হাতে মোহাম্মদ সামসুজ্জামান আরাফাতসহ অন্যরা।

জাতীয় পতাকা হাতে মোহাম্মদ সামসুজ্জামান আরাফাতসহ অন্যরা।

ঢাকা: আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ-২০১৯ প্রতিযোগিতায় অংশ নেবেন বাংলাদেশি অ্যাথলেটর মোহাম্মদ সামসুজ্জামান আরাফাত।

 

মঙ্গলবার (১৮ জুন) এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের প্রধান কার্যালয়ে আয়োজিত অনুষ্ঠানে মোহাম্মদ সামসুজ্জামান আরাফাতের হাতে বাংলাদেশের জাতীয় পতাকা তুলে দেন ব্যাংকের চেয়ারম্যান এসএম তমাল পারভেজ।

এনআরবিসি ব্যাংক আরাফাতকে সিএসআর কার্যক্রমের আওতায় একটি স্পেশালাইজড রেসিং বাইসাইকেল দেয়। চলতি বছরের ৩০ জুন জার্মানির ফ্রাঙ্কফুটে ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ, ফ্রাঙ্কফুট-২০১৯ অনুষ্ঠিত হবে।

এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের চেয়ারম্যান এসএম তমাল পারভেজ বলেন, আরাফাতের স্বাস্থ্য সচেতনতার এই উদ্যোগে সহায়তা করতে পেরে আমরা আনন্দিত। আমাদের মুক্তচিন্তার জাতি পেতে হলে বই পড়া ও ঘরের বাইরে বেরিয়ে পড়ার বিকল্প নেই। এজন্য প্রচুর দৌড়াতে হবে। বই পড়তে হবে।

এনআরবি কর্মাশিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক রাশেদ মাকসুদ বলেন, দৌড়ানো এবং সাইকেল চালানো প্রত্যেকের জীবনের একটি অংশ হওয়া উচিত। আরাফাতের সাফল্য কামনা করছি। দেশের মুখ উজ্জ্বল করতে আরাফাত একটি ভালো ফলাফল আনতে পারলে আমাদের এই উদ্যোগ সার্থক হবে।

মোহাম্মদ সামসুজ্জামান আরাফাত বলেন, এনআরবি কর্মাশিয়াল ব্যাংক আমাকে একটি সাইকেল কিনে দিয়েছে। তার আগে টেকনাফ থেকে তেঁতুলিয়া যাওয়ার সব খরচ বহন করেছে। এবার আমি জার্মানিতে আয়রনম্যান ট্রায়াথলন প্রতিযোগিতায় অংশ নিতে যাচ্ছি। সবাই আমার জন্য দোয়া করবেন, যেন দেশের পতাকা সেখানে তুলে ধরতে পারি।

আইরনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপ-২০১৯, ফ্রাঙ্কফুট হলো একটি ট্রায়াথলন প্রতিযোগিতা, যেখানে একজন অ্যাথলেটকে ৩ দশমিক ৮ কিলোমিটার সাঁতার, ১৮৫ কিলোমিটার সাইকিং এবং ৪২দশমিক ২ কিলোমিটার দৌড় ১৫ ঘণ্টার মধ্যে শেষ করতে হবে।

বাংলাদেশের একজন শীর্ষস্থানীয় অ্যাথলেটস হিসাবে নিজেকে গড়ে তুলবেন বলে আশাবদা ব্যক্ত করেছেন এবং আয়রনম্যান ইউরোপিয়ান চ্যাম্পিয়নশিপে যেন সফল হতে পারেন তার জন্য দেশবাসীর কাছে দোয়া প্রার্থনা করেছেন আরাফাত।

এ সময় উপ-ব্যবস্থাপনা পরিচালক মো. মুখতার হোসেন, চিফ ফিনান্সিয়াল কার্যালয় হারুনুর রশিদ,  জনসংযোগ বিভাগের প্রধান মো. রুহুল আমিন।

বাংলাদেশ সময়: ০১৫৫ ঘণ্টা, জুন ১৯, ২০১৯
এসই/এএটি

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-19 01:58:22