ঢাকা, বুধবার, ৯ শ্রাবণ ১৪২৬, ২৪ জুলাই ২০১৯
bangla news

ভারগাসের জোড়া গোলে জাপানকে বিধ্বস্ত করলো চিলি

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৮ ১২:০৭:০০ পিএম
ছবি:সংগৃহীত

ছবি:সংগৃহীত

কোপা আমেরিকার শুরুটা দারুণ করলো চিলি। এশিয়ান জায়ান্ট জাপানকে ৪-০ গোলে বিধ্বস্ত করেই ছাড়লো গত দু’বারের চ্যাম্পিয়নরা। দলের হয়ে জোড়া গোল করেন এদুয়ার্দো ভারগাস। এছাড়া একটি করে গোল আসে এরিক পুলগার ও অ্যালেক্সিস সানচেজের শট থেকে।

‘সি’ গ্রুপে সাও পাওলোতে চিলিকে গোল পেতে অবশ্য ৪১ মিনিট পর্যন্ত অপেক্ষা করতে হয়। প্রথমার্ধে ওই একটি গোলই পায় দলটি। কিন্তু বিরতির পর আক্রমণের ধার বাড়িয়ে দেয় তারা। ফলে ৫৪ ও ৮৩ মিনিটে জোড়া গোল করে বসেন ভারগাস। আর ৮২ মিনিটে আরও একটি গোল করেন দলের সেরা তারকা সানচেজ।

দক্ষিণ আমেররিকা সর্বোচ্চ পর্যায়ের আসরে চিলির হয়ে রেকর্ড ১২টি গোলের মালিক হলেন ভারগাস। এর আগে তিনি এনরিক হরমাজাবালের সঙ্গে ১০টি গোল করে যৌথভাবে শীর্ষে ছিলেন।

কোপা আমেরিকায় এ নিয়ে টানা ছয় ম্যাচে অপরাজিত রইলো চিলি। যেখানে পাঁচটি জয়ের বিপরীতে একটি ড্র রয়েছে। এছাড়া কোপায় নিজেদের সর্বশেষ পাঁচ উদ্বোধনী ম্যাচের চারটিতেই জয় তুলে নিল দলটি।

শুক্রবার (জুন ২১) নিজেদের দ্বিতীয় ম্যাচে ইকুয়েডরের বিপক্ষে মাঠে নামবে চিলি। যেখানে একদিন আগে উরুগুয়ের মুখোমুখি হবে জাপান।

বাংলাদেশ সময়: ১২০৩ ঘণ্টা, জুন ১৮, ২০১৯
এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-18 12:07:00