bangla news

গোপালগঞ্জে বিপিএল ফুটবলে মুক্তিযোদ্ধা-নোফেলের ড্র 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৭ ৯:১২:৪৯ পিএম
গোপালগঞ্জে বিপিএল ফুটবলে মুক্তিযোদ্ধা-নোফেলের ম্যাচ। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জে বিপিএল ফুটবলে মুক্তিযোদ্ধা-নোফেলের ম্যাচ। ছবি: বাংলানিউজ

গোপালগঞ্জ: গোপালগঞ্জে বিপিএল ফুটবল লীগে মুক্তিযোদ্ধা সংসদ ক্রীড়া চক্র  ও নোফেল স্পোর্টিং ক্লাবের মধ্যকার ম্যাচ ১-১ গোলে ড্র হয়েছে।

সোমবার (১৭ জুন) বিকেল ৪টায় গোপালগঞ্জ শেখ ফজলুল হক মনি স্টেডিয়ামে এ দু’দলের খেলা অনুষ্ঠিত হয়।

খেলার প্রথমার্ধের ২৯ মিনিটে মুক্তিযোদ্ধার হোম ভেন্যুতে নোফেল স্পোর্টিং ক্লাবের ১১ নম্বর জার্সিধারী খোন্দকার আশরাফুল ইসলাম হেড থেকে গোল করে দলকে ১-০ গোলে এগিয়ে দেয়। খেলার দ্বিতীয়ার্ধের ১৯ মিনিটে কর্নার শট থেকে জটলার সৃষ্টি হলে মুক্তিযোদ্ধার ডিফেন্সের খেলোয়াড় গিনির ইউনুসসা ক্যামারা ডি-বক্সের মধ্য থেকে দুর্দান্ত শটের মধ্যমে নোফেলের গোলরক্ষককে পরাস্ত করে ১-১ গোলে সমতা আনেন।

খেলার শুরু থেকে দু’দলই অগোছালো ফুটবল খেলতে থাকে। প্রথম থেকে নোফেল কিছুটা আধিপত্য বিস্তার করে খেললেও আর কোনো গোল করতে পারেনি। দ্বিথীয়ার্ধে গোল পরিশোধে মরিয়া মুক্তিযোদ্ধা নোফেলের উপর চাপ সৃষ্টি করে খেলতে থাকে। খেলার ৬৪ মিনিটে গোল পরিশোধ করে মুক্তিযোদ্ধা ১-১ গোলে সমতা আনে। এরপর মুক্তিযোদ্ধা একের পর এক আক্রমণ করে জয়ের লক্ষ্যে। কিন্তু একের পর এক গোল মিসের মহড়া দিয়ে পয়েন্ট ভাগাভাগি করেই মাঠ ছাড়তে হয় মুক্তিযোদ্ধাকে।

আজকের খেলাটি পরিচালনা করেন জালাল উদ্দিন। এসকে ইকবাল আলম ও মনির হোসাইন। 
 
বাংলাদেশ সময়: ২১১২, জুন ১৭, ২০১৯
এমএমইউ

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-17 21:12:49