ঢাকা, সোমবার, ৭ শ্রাবণ ১৪২৬, ২২ জুলাই ২০১৯
bangla news

শেখ জামালের হারের দিনে আবাহনীর বড় জয়

স্পোর্টস করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৫ ১১:৩৯:২৮ পিএম
শেখ জামালের হারের দিনে আবাহনীর বড় জয়-ছবি: শোয়েব মিথুন

শেখ জামালের হারের দিনে আবাহনীর বড় জয়-ছবি: শোয়েব মিথুন

বাংলাদেশ প্রিমিয়ার লিগ ফুটবলে হেরে গেছে জায়ান্ট শেখ জামাল ধানমন্ডি ক্লাব। টিম বিজেএমসি’র কাছে ২-১ গোলে পরাজিত হয়েছে ধানমন্ডির দলটি। বঙ্গবন্ধু স্টেডিয়ামে ম্যাচের ১৯ মিনিটেই লিড পায় বিজেএমসি। রাজুর ক্রস থেকে দারুণ ভলিতে গোল করেন নাইজেরিয়ান স্ট্রাইকার স্যামসন ইলিয়াসু। প্রথমার্ধে আর ব্যবধান বাড়াতে পারেনি বিজেএমসি।

বিরতির পর শুরুতেই ব্যবধান দ্বিগুণ করে বিজেএমসি। ৫৩ মিনিটে এলিটা কিংসলের গোলে স্কোরলাইন দাড়ায় ২-০। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে মরিয়া হয়ে পড়ে শেখ জামাল।

সাফল্যের দেখাও পায় তারা। ৫৮ মিনিটে শাখাওয়াত রনির গোলে করলে ব্যবধান কমায় শেখ জামাল ধানমন্ডি ক্লাব। এরপর চেষ্টা করেও আর সমতায় ফিরতে পারেনি ধানমন্ডি পাড়ার দলটি। ফলে পরাজয় নিয়েই মাঠ ছাড়তে হয় শেখ জামালকে। অন্যদিকে ১৫ ম্যাচ পর এবাররে মৌসুমের প্রথম জয়ের দেখা পায় বিজেএমসি।

১৬ ম্যাচে ১৮ পয়েন্ট নিয়ে পয়েন্ট তালিকার সপ্তম স্থানে রয়েছে শেখ জামাল ধানমন্ডি ক্লাব। অন্যদিকে ৮ পয়েন্ট নিয়ে তালিকার তলানিতে রয়েছে বিজেএমসি।

দিনের অপর ম্যাচে সানডে চিজোবার হ্যাটট্রিকে রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস অ্যান্ড সোসাইটির বিপক্ষে ৫-২ গোলের জয় পেয়েছে বর্তমান চ্যাম্পিয়ন আবাহনী লিমিটেড।

আবাহনীর বাকি গোল দুটি করেছেন জুয়েল রানা ও নাবিব নেওয়াজ জীবন। রহমতগঞ্জের জুনাপিও ও দিদার গোল করে ব্যবধান কমান।

১৬ ম্যাচে ৩৯ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে আবাহনী। সমান ম্যাচে ১৫ পয়েন্ট নিয়ে রহমতগঞ্জের অবস্থান নবম।

বাংলাদেশ সময়: ২৩৩৫ ঘন্টা, জুন ১৫, ২০১৯
আরএআর/এমএমএস

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-15 23:39:28