ঢাকা, বৃহস্পতিবার, ২ শ্রাবণ ১৪২৬, ১৮ জুলাই ২০১৯
bangla news

স্বাধীন বাংলা ফুটবল দলের খেলোয়াড় হাজি খালেক আর নেই

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৫ ৮:৪৬:৫৭ পিএম
স্বাধীন বাংলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা আবদুল খালেক ওরফে হাজি খালেক

স্বাধীন বাংলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা আবদুল খালেক ওরফে হাজি খালেক

সাতক্ষীরা: স্বাধীন বাংলা ফুটবল দলের কৃতি খেলোয়াড় বীর মুক্তিযোদ্ধা সাতক্ষীরা শহরের লস্করপাড়া মহল্লার আবদুল খালেক ওরফে হাজি খালেক ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

শুক্রবার (১৪ জুন) দিনগত রাতে সাতক্ষীরার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৫ বছর। তিনি বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। 

শনিবার (১৫ জুন) কাটিয়া লস্করপাড়ায় নিজ বাড়ি ও সদর উপজেলার মাহমুদপুরে পৈতৃক বাড়িতে জানাজা শেষে রাষ্ট্রীয় মর্যাদায় স্বাধীন বাংলা ফুটবল দলের এ কিংবদন্তীকে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

স্বাধীন বাংলা ফুটবল দলের সদস্য হিসেবে হাজি খালেক ১৯৭১ সালে মহান মুক্তিযুদ্ধে অংশ নেন। ফুটবল খেলোয়াড় হিসেবে স্বাধীনতাযুদ্ধে বীরত্বপূর্ণ অবদানের জন্য তাকে ও স্বাধীন বাংলা ফুটবল দলকে বিশেষ সম্মাননা জানিয়েছিল বাফুফে।

পাঁচ ছেলে ও তিন মেয়ের জনক হাজি খালেক ছিলেন সাতক্ষীরা ফুটবল জগতের এক উজ্জ্বল নক্ষত্র। কিংবদন্তী খেলোয়াড় হিসেবে তিনি ছিলেন সবার প্রিয়। তার মৃত্যুতে সাতক্ষীরার ক্রীড়া জগতে শোকের ছায়া নেমে এসেছে। 

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, জুন ১৫, ২০১৯
জিপি

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল সাতক্ষীরা মুক্তিযোদ্ধা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-15 20:46:57