ঢাকা, শুক্রবার, ৩ শ্রাবণ ১৪২৬, ১৯ জুলাই ২০১৯
bangla news

‘খেলার জন্য ভারতের কাছে ভিক্ষা চাইবে না পাকিস্তান’

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-১৪ ১:২৯:৩৭ পিএম
ভারত-পাকিস্তান। ছবি: সংগৃহীত

ভারত-পাকিস্তান। ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ডের প্রধান এহসান মানি জানিয়েছেন, খেলার জন্য ভারতের কাছে আর ‘ভিক্ষা’ চাইবে না পাকিস্তান। যদিও দিল্লিতে সবশেষ সভায় তিনি দ্বিপাক্ষিক ক্রিকেট নিয়ে বেশ জোর দেন।

বৃহস্পতিবার (১৩ জুন) পাকিস্তানের গাদ্দাফি স্টেডিয়ামে এক সংবাদ সম্মেলনে মানি বলেন, ‘আমাদের সঙ্গে ক্রিকেট খেলার জন্য আমরা আর ভারত বা অন্য দলের কাছে ভিক্ষা চাইবো না। আমরা খুব সম্মানজনক ও স্বাভাবিকভাবে ভারতের সঙ্গে দ্বিপাক্ষিক সিরিজ খেলার প্রস্তাব দিয়েছি।’

চুক্তি থাকলেও ২০১৩ সালের পর পাকিস্তানের সঙ্গে আর কোনো দ্বিপাক্ষিক সিরিজে মুখোমুখি হয়নি ভারত। যদিও আইসিসির টুর্নামেন্টগুলোতে একাধিকবার তারা মুখোমুখি হয়েছে। এতবার বলার পরেও ভারত রাজি না হওয়ায় আর অনুরোধ করবে না বলেই জানিয়ে দেন মানি। পাশাপাশি জানান, ২০২১ সালে শ্রীলঙ্কা দল পাকিস্তানে যাচ্ছে। যেখানে থাকবে আইসিসির টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ হিসেবে দুটি টেস্ট ম্যাচ।

মানি বলেন, ‘আমরা শ্রীলঙ্কার জন্য দুটি টেস্ট ম্যাচের আয়োজন করেছি। এরপর আমরা অস্ট্রেলিয়ায় যাবো একটি দিবা-রাত্রির ও একটি দিনের টেস্ট খেলতে।আমরা আমাদের দেশে আবারও আন্তর্জাতিক ক্রিকেট ফিরতে দেখতে চাই। তার আগে আমাদের আবারও পুরনো দিনের মতো নিরাপত্তা ফিরিয়ে আনার দিকে জোর দিতে হবে।’  

বাংলাদেশ সময়: ১৩২৮ ঘণ্টা, জুন ১৪, ২০১৯
এমকেএম

ক্লিক করুন, আরো পড়ুন :   CWC19
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-14 13:29:37