bangla news

ক্ষুদে ভক্তকে সময় দিতে টিম বাস থামিয়ে দিলেন রোনালদো

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৯ ১:৪৫:৪৪ পিএম
ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি- সংগৃহীত

ক্রিস্টিয়ানো রোনালদো। ছবি- সংগৃহীত

মাঠে প্রতিপক্ষকে এক বিন্দু মায়া করেন না, ছাড় দেওয়ার প্রশ্নই আসে না। কিন্তু মাঠের বাইরে যেনো অন্য এক মানুষ পর্তুগাল ফরোয়ার্ড ক্রিস্টিয়ানো রোনালদো। আর নিজের ভক্তদের জন্য সমসময়ই তিনি অনুকরণীয়। তেমনই আরও একটি দৃষ্টান্ত স্থাপন করলেন জুভেন্টাস তারকা রোনালদো।

নেদারল্যান্ডসের বিপক্ষে উয়েফা ন্যাশনাল লিগের ফাইনালের আগে পোর্তো স্টেডিয়াম থেকে অনুশীলন শেষে টিম বাসে বের হচ্ছিলো পর্তুগাল ফুটবল দল। সে সময় রোনালদো দেখতে পান ১১ বছরের একটি ছেলে একটি পোস্টার নিয়ে স্টেডিয়ামের বাইরে দাঁড়িয়ে আছে। পোস্টারে লেখা, ‘রোনালদো, আমাকে জড়িয়ে ধরবে?’

এই পোস্টার দেখে বিন্দুমাত্র কালক্ষেপন না করে রোনালদো বাস থামিয়ে দেব রোনালদো। শিশুটিকে নিজেই ডেকে বাসে তুলে আনেন। জড়িয়ে ধরেন ও ছবিও তোলেন পর্তুগিজ তারকা। 

পরে জানা যায়, শিশুটি লিউকোমিয়া নামের এক ক্যান্সার রোগে আক্রান্ত। এক বছর বয়স থেকেই তার চিকিৎসা চলছে। দুই বছর বয়সে তার প্রথমবার বোনম্যারো পরিবর্তন করা হয়।      

বাংলাদেশ সময়: ১৩৪৫ ঘণ্টা, জুন ০৯, ২০১৯
এমকেএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-09 13:45:44