ঢাকা, শনিবার, ৪ শ্রাবণ ১৪২৬, ২০ জুলাই ২০১৯
bangla news

চোটে পড়ে কোপা শেষ নেইমারের

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০৬ ৬:৩৮:২০ পিএম
আবারও চোটে পড়ে নির্বাসনে চলে যাচ্ছেন নেইমার: ছবি-সংগৃহীত

আবারও চোটে পড়ে নির্বাসনে চলে যাচ্ছেন নেইমার: ছবি-সংগৃহীত

২০১৯ কোপা আমেরিকা হবে ব্রাজিলে। কিন্তু ঘরের মাটিতে লাতিন বিশ্বের সবচেয়ে বড় ফুটবল যজ্ঞে দর্শক হয়ে কাটাতে হবে নেইমার জুনিয়রকে। আবারও চোটে পড়েছেন ব্রাজিলের পিএসজি ফরোয়ার্ড। গোড়ালির লিগামেন্ট ছিঁড়ে গেছে এই ২৭ বছর বয়সী তারকার।

০৫ জুন (বুধবার) দিবাগত রাতে ব্রাজিলের ব্রাসিলিয়ায় এক প্রীতি ম্যাচে ২০২২ বিশ্বকাপের আয়োজক কাতারের মুখোমুখি হয় ব্রাজিল। রিচার্ডসন ও গ্যাব্রিয়েল জেসুসের গোলে সেলেকাওরা ২-০ ব্যবধানে জিতেছে ম্যাচটি। 

কিন্তু ছিটকে গেছেন দলের প্রাণভোমরা নেইমার। ১৭ মিনিটে চোটে পড়ে মাঠ ছাড়তে হয় বিশ্বের সবচেয়ে এই দামী ফুটবলারকে। গত মে মাসে কোচ তিতের দলের অধিনায়কত্বও হারান তিনি। কোপাতে ব্রাজিলকে নেতৃত্ব দেবেন দানি আলভেজ।

২০১৪ বিশ্বকাপে ঘরের মাটিতে কোমরের চোটে পড়েন নেইমার। ২০১৮ রাশিয়া বিশ্বকাপের আগেও চোটে পড়েছিলেন তিনি। ২০১৮-১৯ মৌসুমে চোটের কারণে পিএসজির হয়ে অধিকাংশ সময় মাঠের বাইরে কাটাতে হয়েছে তাকে। চোটের কারণে ২০১৭-১৮ মৌসুমেও তিন মাস নির্বাসনে থাকতে হয়েছে নেইমারকে।

১২ দলের কোপা আমেরিকার লড়াই শুরু হবে ১৪ জুন (শুক্রবার) থেকে। ২০০৭ সালে শেষবার কোপা আমেরিকা জিতেছিল ব্রাজিল। 

বাংলাদেশ সময়: ১৮৩৭ ঘণ্টা, জুন ০৬, ২০১৯
ইউবি 

ক্লিক করুন, আরো পড়ুন :   ফুটবল
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-06 18:38:20