ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

খেলা

পেলেকে চিকিৎসক পরিবর্তনের আহ্বান ম্যারাডোনার!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ২, ২০১১
পেলেকে চিকিৎসক পরিবর্তনের আহ্বান ম্যারাডোনার!

দুবাই: ফুটবলের দুই জীবন্ত কিংবদন্তী ব্রাজিলের পেলে ও আর্জেন্টিনার ডিয়েগো ম্যারাডোনা। সাবেক দুই গ্রেটের মধ্যে অনেক বিষয়ে মতের অমিল রয়েছে।

‘লিওনেল মেসির চেয়ে এগিয়ে নেইমার’ এই মন্তব্য করে আবারও ম্যারাডোনার সঙ্গে বিতর্কে জড়িয়েছেন পেলে।

আর্জেন্টাইন অধিনায়ক মেসিকে নিয়ে পেলের এমন মন্তব্যের তীব্র সমালোচনা করেছেন আল ওয়াসলের কোচ ম্যারাডোনা। বলেছেন, মনে হয় ভুল ওষুধ সেবন করেছেন পেলে। ভুলে রাতের পিলের (ওষুধ) পরিবর্তে সকালেরটি সেবন করেছেন। তাই বুঝতে পারছেন না, তিনি কোন বিষয় নিয়ে আলোচনা করছেন। আমার (ম্যারাডোনা) পরামর্শ, কোন বিষয়ে বলার আগে সঠিক ওষুধ সেবন করবেন তিনি। আর হ্যাঁ, অবশ্যই পরিবর্তন করা উচিৎ তার চিকিৎসক। ”

ব্রাজিলের ক্লাব সান্তোসের তরুণ প্রতিভা নেইমারের প্রশংসা করে ম্যারাডোনা বলেন,“নেইমার ভালো খেলোয়াড়। তাই বলে, নেইমারকে মেসির সমকক্ষ করতে পারেন না তিনি (পেলে)। এই মৌসুমে বার্সেলোনার হয়ে এরই মধ্যে স্প্যানিশ লিগে ১৬টি গোল করেছে মেসি। ”

২০১০ সালে আর্জেন্টিনার কোচের দায়িত্ব পালনের সময়ও ম্যারাডোনার কোচিং নিয়ে সমালোচনা করেন পেলে। সম্প্রতি এক সাক্ষাৎকারে ব্রাজিলের হয়ে তিনবার বিশ্বকাপ জয়ী পেলে বলেন,“ট্যাকনিক্যালি মেসির চেয়ে এগিয়ে নেইমার। ”

বাংলাদেশ সময়: ১৫৪০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১১

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।