ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন নেইমার

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০০৩ ঘণ্টা, জুন ৪, ২০১৯
ধর্ষণের অভিযোগ অস্বীকার করলেন নেইমার নেইমার-ছবি:সংগৃহীত

গত কয়েকদিন ধরেই বিশ্ব মিডিয়াতে আলোচনার কেন্দ্র বিন্দু ছিল ব্রাজিলিয়ান সুপার স্টার নেইমারের ধর্ষণ অভিযোগ। খবরের নেতিবাচক শিরোনাম হয়ে আসাটা নেইমারের জন্য নতুন কিছু নয় অবশ্য। তবে এবার নেইমারের বিরুদ্ধে গুরুতর ভাবেই ধর্ষণের অভিযোগ আনেন এক নারী।

এ নিয়ে তুমুল আলোচনা হয়েছে মিডিয়াতে। অবশেষে মুখ খুললেন নেইমার।

তার বিরুদ্ধে ওঠা এই অভিযোগ অস্বীকার করেছেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যম নিজের ইন্সটাগ্রামে ৭ মিনিটের এক ভিডিও বার্তায় এই অভিযোগের কথা অস্বীকার করেন তিনি। হোয়াটস অ্যাপে ওই নারীর সাথে কথোপকথন ও কিছু অন্তরঙ্গ ছবিও প্রকাশ করেন নেইমার।

নেইমার ভিডিও বার্তায় বলেন, ‘চার দেয়ালের মধ্যে একজন নারী এবং পুরুষের মধ্যে সম্পর্ক হয়েছিল। তার পরের দিন এ নিয়ে কিছুই হয়নি। তাই আমি আশা করছি, তদন্তকারীরা এই মেসেজগুলো পড়বেন এবং সেদিন যা ঘটেছিল তা বুঝতে পারবেন। ’

এর আগে ওই নারী জানায় গত ১৫ মে ফ্রান্সের রাজধানী প্যারিসে এই ঘটনা ঘটে। তিনি দাবি করেন, ইনস্টাগ্রামের মাধ্যমে নেইমারের সঙ্গে তার পরিচয়। প্যারিসের একটি হোটেলে মাতাল এবং আক্রমণাত্মক অবস্থায় নেইমার তার সঙ্গে দেখা করতে আসেন। ঘটনার দুদিন পর তিনি ব্রাজিলে ফিরে যান এবং নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকায় এতদিন প্রকাশ্যে কিছু বলেননি।

বাংলাদেশ: ১৯৫৫ ঘন্টা, জুন ০৩, ২০১৯
আরএআর/এমএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।