ঢাকা, শনিবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

ফুটবল

ধর্ষণের অভিযোগ নেইমারের বিরুদ্ধে

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৯ ঘণ্টা, জুন ২, ২০১৯
ধর্ষণের অভিযোগ নেইমারের বিরুদ্ধে নেইমার। ছবি- সংগৃহীত

কখনও আলোচনা আবার কখনও সমালোচনা তবে সংবাদে থাকেনই ব্রাজিলিয়ান তারকা নেইমার। ইনজুরি, দল থেকে বাদ পড়া, অধিনায়কত্ব হারানোর পর এবার নেইমার ভক্তদের জন্য আরও বড় দুঃসংবাদ এলো। এক নারী নেইমারের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন।

কোপা আমেরিকা শুরু হওয়ার দুই সপ্তাহেরও কম সময় আগে বড় ধরণের ঝামেলায় পড়লেন পিএসজি তারকা নেইমার। শনিবার তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ আনে ওই নারী।

যদিও নেইমারের বাবা ছেলের বিরুদ্ধে এমন অভিযোগকে সাজানো বলে দাবি করেন।

ব্রাজিলিয়ান সংবাদমাধ্যম ইউনিভার্সো অনলাইনের বরাত দিয়ে মার্কা ডটকম জানায়, ওই নারীর অভিযোগ অনুযায়ী, গত ১৫মে ফ্রান্সের রাজধানী প্যারিসে এই ঘটনা ঘটে। তিনি দাবি করেন, ইনস্টাগ্রামের মাধ্যমে নেইমারের সঙ্গে তার পরিচয়। প্যারিসের একটি হোটেলে মাতাল এবং আক্রমণাত্মক অবস্থায় নেইমার তার সঙ্গে দেখা করতে আসেন। ঘটনার দুদিন পর তিনি ব্রাজিলে ফিরে যান এবং নিজের নিরাপত্তা নিয়ে শঙ্কিত থাকায় এতদিন প্রকাশ্যে কিছু বলেননি।

ধর্ষণের অভিযোগ বিষয়ে এখনো কোনো মন্তব্য করেননি নেইমার। ঘরের মাঠে কোপা আমেরিকাকে সামনে রেখে জাতীয় দলের হয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি।

বাংলাদেশ সময়: ০৯১৮ ঘণ্টা, জুন ০২, ২০১৯
এমকেএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।