bangla news

এক বছরের মধ্যেই পাকিস্তান সফরে যাচ্ছে দক্ষিণ আফ্রিকা!

স্পোর্টস ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-০৬-০১ ৪:৪৭:৪৭ পিএম
ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) আশা করছে আগামী ১২ মাসের মধ্যে দক্ষিণ আফ্রিকাকে পাকিস্তান সফরে নিতে পারবে। বোর্ডের ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিম খান এমনটাই আভাস দিয়েছেন।

২০০৭ সালের পর দক্ষিণ আফ্রিকা আর পাকিস্তান সফরে যায়নি। তবে দক্ষিণ আফ্রিকার অধিনায়ক ফাফ ডু প্লেসিস ২০১৭ সালে বিশ্ব একাদশের হয়ে লাহোরে খেলছেন। ২০০৯ সালে পাকিস্তানের মাটিতে শ্রীলঙ্কার ওপর সন্ত্রাসী হামলার পর পাকিস্তানে আন্তর্জতিক ক্রিকেট বন্ধ হয়ে যায়।

তবে ২০১৫ সালে জিম্বাবুয়ে টি-টোয়েন্টি ও ওয়ানডে সিরিজ, ২০১৭ সালে একটি মাত্র টি-টোয়েন্টি ও ২০১৮ সালে ওয়েস্ট ইন্ডিজ টি-টোয়েন্টি সিরিজ খেলতে পাকিস্তানে গেছে। তবে অন্যান্য দেশের একাধিক তারকা ক্রিকেটার পাকিস্তানে খেলতে গেছেন পাকিস্তান সুপার লিগের (পিএসএল) হয়ে।

প্রোটিয়াদের নিয়ে আলোচনা হলেও এখনও সঠিকভাবে জানানো হয়নি কোন ফরম্যাটে খেলবে দল দুটি। দক্ষিণ আফ্রিকাকে প্রস্তাব দেওয়া হলেও এখনও তারা কোনো কথা বলেনি এই সফর নিয়ে।

এছাড়াও, ২০২২ সালে ইংল্যান্ডও পূর্ণাঙ্গ সিরিজ খেলতে পাকিস্তান যাবে। যেখানে থাকবে তিনিটি টেস্ট ও পাঁচটি ওয়ানডে ম্যাচ। ২০০৫ সালের পর পাকিস্তান যাচ্ছে ইংল্যান্ড।

বাংলাদেশ সময়: ১৬৪৭ ঘণ্টা, জুন ০১, ২০১৯
এমকেএমে/এমএমএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-06-01 16:47:47